• রাত ৮:০৪ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা

এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হওয়ায় বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও  উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা  জানিয়েছেন ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদ।

বুধবার সকালে বন্দর উপজেলা পরিষদ  চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তাপক অর্পনের মাধ্যমে এম এ রশিদকে এ শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, নাসিক ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম সম্পাদক সোনা মিয়া, ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান মোল্লা, ৩নং ওয়ার্ড মেম্বার আবু সাঈদ, ৪নং ওয়ার্ড মেম্বার নবীর হোসেন, ৯নং ওয়ার্ড মেম্বার আমজাদ হোসেন, সংরক্ষিত মহিলা মেম্বার সখিনা বেগম প্রমুখ।

এ বিষয়ে ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ বলেন, ‘বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ সাহেব তিনি মা, মাটি ও মানুষের জন্য ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন। তার ফলশ্রুতিতে তিনি নারায়ণগঞ্জ জেলা উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি যথেষ্ট অভিজ্ঞ, দক্ষ ও বিচক্ষণ ব্যক্তি। তার মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা উপজেলা পরিষদ এসোসিয়েশনের কার্যক্রম সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন হবে বলে আমাদের প্রত্যাশা। এ খবরে আমরা যথেষ্ট আনন্দিত এবং আমরা তার সফলতা, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি’।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution