• সকাল ৮:২৭ মিনিট সোমবার
  • ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ দিতে কাজ করছেন সরকার —–জিএম মো: সাইরুল ইসলাম উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন দাবি দাওয়া নিয়ে সোনারগাঁয়ে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি সোনারগাঁয়ে ১৯ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত মাঠে-ঘাটে সাধারণ মানুষের সাথে নৌকার প্রার্থী ঝরার গণসংযগোগ সোনারগাঁও জাদুঘরে দুইজনসহ একদিনে করোনা আক্রান্ত ৪ আশরাফুল ইসলাম মাকসুদেরর গণসংযোগ সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় পিছিয়ে ৩০ নভেম্বর ধার্য্য সোনারগাঁয়ে মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে জখম করলো ছাত্র সোনারগাঁয়ে গবাদি পশুকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৮৭ এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা
টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক

টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক

Logo


ঘরের মাঠে ম্যাচের প্রথম মিনিটেই এগিয়ে যাওয়ার পর মাত্র ১৬ মিনিটের মধ্যে প্রতিপক্ষের জালে যখন কোনো দল তিন গোল দিয়ে ফেলে, তখন অবধারিতভাবেই দর্শকরা ধরে নেন অতি একপেশে একটি ম্যাচ হতে চলেছে। তবে ইংলিশ প্রিমিয়ার লীগে গত রোববার রাতটি যে আক্ষরিক অর্থেই সুপার সানডে হতে চলেছে, তা খেলার শুরুতে কেউ কল্পনাও করতে পারেনি। ৮০ মিনিটেরও বেশি সময় ধরে তিন গোলে এগিয়ে থাকা টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে অবিশ্বাস্যভাবে কামব্যাকের জন্ম দিয়ে ৩-৩ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।

রেফারির কিক অফের বাঁশি বাজার পর টিভি সেটের সামনে বসে থাকা দর্শকরা কিছু বুঝে ওঠার আগেই প্রথম মিনিটে হ্যারি কেইনের পাসে বল পেয়ে ডি-বক্সের ভেতরে থেকে ডান পায়ের শটে বল জালে জড়িয়ে দেন দক্ষিণ কোরিয়ার সুপারস্টার সন হিউং মিন।

৮ মিনিটের মাথায় আবারো গোল করে বসে স্বাগতিকরা। যথারীতি এবারো দৃশ্যপটে কেইন-হিউং মিন জুটি। কোরিয়ান স্ট্রাইকারের পাসে বল পেয়ে ডান পায়ের দূরপাল্লার শটে কেইন লক্ষ্যভেদ করে ব্যবধান দ্বিগুণ করেন।

ম্যাচের ১৬ মিনিটে স্প্যানিশ লেফট ব্যাক সার্জিও রেগুলিয়নের ক্রসে বল আদায় করে বল পেয়ে হেডে গোল করে টটেনহ্যামকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন ইংলিশ স্ট্রাইকার কেইন।  তেই ছিল ম্যাচে তার দ্বিতীয় গোল।

স্বাভাবিকভাবেই ধরে নেয়া হয়েছিল প্রতিপক্ষের জালে ঘনঘন বল পাঠিয়ে তাদের গোলবন্যায় ভাসাতে থাকবে হোসে মরিনহোর শিষ্যরা। যদিও পরে সেই দৃশ্য আর দেখা যায়নি। বিরতির পর ৭২ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা গ্যারেথ বেল। টটেনহ্যামে লোনে খেলতে যাওয়া এই ওয়েলস তারকা ৭ বছর পর তার পুরনো ক্লাবে প্রত্যাবর্তনের ম্যাচে জয় পেতে যাচ্ছেন, এমনটাই সবাই ধরে নিয়েছিলেন। তবে ফুটবল বিধাতা অন্যকিছুই লিখে রেখেছিলেন। আর তাতেই শেষ ১২ মিনিটের ঝড়ে লণ্ডভণ্ড টটেনহ্যামের রক্ষণ দুর্গ।

৮২ মিনিটে অ্যারন ক্রেসওয়েলের ফ্রি কিক থেকে বল পেয়ে হেডে গোল করে ওয়েস্ট হ্যামকে প্রথম গোলের মুখ দেখান ফ্যাবিয়ান বালবুয়েনা। ৩ মিনিট পর ডাভিনসন আত্মঘাতী গোল করে বসলে ম্যাচে রোমাঞ্চ ফিরে আসে। স্কোরলাইন তখন ৩-২। ইনজুরি সময়ের চতুর্থ মিনিটে সরাসরি ফ্রি কিক থেকে গোল করে টটেনহ্যামের কাছ থেকে জয় ছিনিয়ে আনেন ম্যানুয়েল লানজিনি।

ম্যাচ শেষে আক্ষেপ করে স্কাই স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে টটেনহ্যাম কোচ মরিনহো বলেন, আমার ছেলেরা মনস্তাত্ত্বিকভাবে ঘটনাটির সম্মুখীন হওয়ার জন্য মোটেও প্রস্তুত ছিল না। শেষের কয়েক সেকেন্ডের জন্য আমরা ২ পয়েন্ট হারিয়েছি। আমি ছেলেদের বলেছিলাম সেট পিসের ক্ষেত্রে সাবধান থাকতে; কারণ আমরা জানতাম এটি প্রতিপক্ষের শক্তিমত্তার জায়গা। খেলাটি একেবারেই আমাদের পকেটে ছিল এবং আমরা ২ পয়েন্ট হারিয়েছি।

এদিকে, ম্যাচের অন্তিম মুহূর্তে গোল খেয়ে অ্যাস্টন ভিলার কাছে ১-০ ব্যবধানে হেরেছে লেস্টার সিটি। শেফিল্ড ইউনাইটেড ও ফুলহ্যামের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। একই ব্যবধানে ড্র নিয়ে মাঠ ছেড়েছে ক্রিস্টাল প্যালেস ও ব্রাইটন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution