• বিকাল ৩:২৩ মিনিট রবিবার
  • ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার
সিডনিতে রিহ্যাবের আবাসন মেলা শুরু শনিবার

সিডনিতে রিহ্যাবের আবাসন মেলা শুরু শনিবার

Logo


অস্ট্রেলিয়ায় আগামী শনিবার থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী রিহ্যাব হাউজিং ফেয়ার সিডনি-২০১৮। দেশটিতে দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে এ মেলা।

বৃহস্পতিবার (৩ মে) স্থানীয় সময় রাতে সিডনির রেডরোজ রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় আবাসন মালিকদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)।

‘প্রবাসে উপার্জন স্বদেশে আবাসন’ শ্লোগানকে প্রতিপাদ্য করে সিডনির ওরিয়ন সেন্টারে এ মেলার আয়োজন করেছে রিহ্যাব। এবারের মেলায় ৩৩টি স্টল থাকছে। মেলায় গাড়ি পার্কিং এবং এন্ট্রি সম্পূর্ণ ফ্রি। দর্শনার্থীদের জন্য প্রতিদিন থাকছে বারবিকিউ পার্টি এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন রিহ্যাব পরিচালক এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী। এ সময় রিহ্যাব পরিচালক প্রকৌশলী মো. আল আমিন, প্রকৌশলী মো. মহিউদ্দিন শিকদার, প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলম, প্রকৌলশলী শামসুজ্জোহা চৌধুরী এবং ভেন্ডর প্রতিষ্ঠানের পক্ষে রশিদ ভূইয়া এবং আবদুল্লাহ আল নোমান উপস্থিত ছিলেন।

রিহ্যাব পরিচালক এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী বলেন, ঢাকাসহ বিভিন্ন বিভাগীয়, জেলা ও উপজেলা শহরকে সু-পরিকল্পিত নগরায়নে রূপান্তরের পাশাপাশি নাগরিকদের আবাসন সমস্যা সমাধানে নিরলসভাবে কাজ করছে রিহ্যাব। যার প্রধান উদ্দেশ্যই হচ্ছে বাংলাদেশে ঝুঁকিমুক্ত, পরিবেশ বান্ধব একটি পরিকল্পিত নগর গড়ে তোলা। সরকার এবং রিহ্যাব সদস্যদের নানামুখী কার্যক্রমে স্বল্প ও মধ্যবিত্তসহ সকলের জন্য একটি স্বপ্নীল আবাসের স্বপ্ন পূরণে আমরা সবসময়ই দৃঢ় প্রত্যয়ী।

‘রিহ্যাব হাউজিং ফেয়ার সিডনি-২০১৮’ তে কো-স্পন্সর হিসাবে অংশ নিচ্ছে করছে চারটি প্রতিষ্ঠান। এর মধ্যে রয়েছে আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লি., রূপায়ন হাউজিং এস্টেট লি., সুবর্ণ ভূমি হাউজিং লি. এবং ইউ-এস বাংলা অ্যাসেট লি.।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution