• সকাল ৭:৫২ মিনিট বুধবার
  • ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেয়র হয়ে মেয়র পদপ্রার্থীর পক্ষে ভোট চাচ্ছেন সাদেকুর রহমান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাদলের হুসিয়ারী পৌরসভা নির্বাচনে জেলার সিদ্ধান্ত মোতাবেক আমরা ঐক্যবদ্ধ..ইঞ্জিনিয়ার মাসুম সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা জগলুল পাশার ইন্তেকাল সোনারগাঁয়ে ২২ জনের করোনা পরীক্ষায় ৪ জনের দেহে করোনা সনাক্ত প্রয়াত নেতা আব্দুল হাই ভূইয়া’র ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে সোনারগাঁয়ের বুরুমদী হাই স্কুলে পরীক্ষা শুরু সোনারগাঁও পৌরসভায় তিন শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করোনা মুক্ত হয়েই নৌকার ভোট চাইতে ভোটারদের কাছে ছগীর আহম্মেদ সোনারগাঁয়ের সোয়াইব হত্যা মামলায় ৩ জনের ফাঁসি, ১ জনের ১০ বছর কারাদন্ড সোনারগাঁয়ে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের চার দফা কর্মবিরতি পালন সোনারগাঁয়ে করোনায় আরো একজনের মৃত্যু সোনারগাঁয়ে ৭ জনের করোনা পরিক্ষা করে ১ জনের দেহে সনাক্ত নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ দিতে কাজ করছেন সরকার —–জিএম মো: সাইরুল ইসলাম উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন দাবি দাওয়া নিয়ে সোনারগাঁয়ে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি সোনারগাঁয়ে ১৯ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত মাঠে-ঘাটে সাধারণ মানুষের সাথে নৌকার প্রার্থী ঝরার গণসংযগোগ সোনারগাঁও জাদুঘরে দুইজনসহ একদিনে করোনা আক্রান্ত ৪
সিডনিতে রিহ্যাবের আবাসন মেলা শুরু শনিবার

সিডনিতে রিহ্যাবের আবাসন মেলা শুরু শনিবার

Logo


অস্ট্রেলিয়ায় আগামী শনিবার থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী রিহ্যাব হাউজিং ফেয়ার সিডনি-২০১৮। দেশটিতে দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে এ মেলা।

বৃহস্পতিবার (৩ মে) স্থানীয় সময় রাতে সিডনির রেডরোজ রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় আবাসন মালিকদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)।

‘প্রবাসে উপার্জন স্বদেশে আবাসন’ শ্লোগানকে প্রতিপাদ্য করে সিডনির ওরিয়ন সেন্টারে এ মেলার আয়োজন করেছে রিহ্যাব। এবারের মেলায় ৩৩টি স্টল থাকছে। মেলায় গাড়ি পার্কিং এবং এন্ট্রি সম্পূর্ণ ফ্রি। দর্শনার্থীদের জন্য প্রতিদিন থাকছে বারবিকিউ পার্টি এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন রিহ্যাব পরিচালক এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী। এ সময় রিহ্যাব পরিচালক প্রকৌশলী মো. আল আমিন, প্রকৌশলী মো. মহিউদ্দিন শিকদার, প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলম, প্রকৌলশলী শামসুজ্জোহা চৌধুরী এবং ভেন্ডর প্রতিষ্ঠানের পক্ষে রশিদ ভূইয়া এবং আবদুল্লাহ আল নোমান উপস্থিত ছিলেন।

রিহ্যাব পরিচালক এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী বলেন, ঢাকাসহ বিভিন্ন বিভাগীয়, জেলা ও উপজেলা শহরকে সু-পরিকল্পিত নগরায়নে রূপান্তরের পাশাপাশি নাগরিকদের আবাসন সমস্যা সমাধানে নিরলসভাবে কাজ করছে রিহ্যাব। যার প্রধান উদ্দেশ্যই হচ্ছে বাংলাদেশে ঝুঁকিমুক্ত, পরিবেশ বান্ধব একটি পরিকল্পিত নগর গড়ে তোলা। সরকার এবং রিহ্যাব সদস্যদের নানামুখী কার্যক্রমে স্বল্প ও মধ্যবিত্তসহ সকলের জন্য একটি স্বপ্নীল আবাসের স্বপ্ন পূরণে আমরা সবসময়ই দৃঢ় প্রত্যয়ী।

‘রিহ্যাব হাউজিং ফেয়ার সিডনি-২০১৮’ তে কো-স্পন্সর হিসাবে অংশ নিচ্ছে করছে চারটি প্রতিষ্ঠান। এর মধ্যে রয়েছে আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লি., রূপায়ন হাউজিং এস্টেট লি., সুবর্ণ ভূমি হাউজিং লি. এবং ইউ-এস বাংলা অ্যাসেট লি.।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution