• রাত ১:৩৭ মিনিট রবিবার
  • ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি ও সেলিম হোসেন দিপুকে সাধারণ সম্পাদক করে কৃষক দলের কমিটি ঘোষনা কাঁচপুরে বিআরটিএ এর ভ্রাম্যমান আদালতের জরিমানা ভারতের কোচ হয়ে ফিরলেন কোচ ডেভ হোয়াটমোর কিশোর গ্যাং বলতে কিছু নেই এরা আমাদেরই সন্তান. এসপি মোহাম্মদ জায়েদুল আলম সাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের নির্বাচনী প্রচারনা সোনারগাঁয়ে ২৫ জনের নমুনা পরিক্ষায় ২৫ জনই নেগেটিভ ইঞ্জি: মাসুমের নিজস্ব অর্থায়নে আর সি সি রাস্তা নির্মাণ সাদিপুর ইউনিয়নে মেম্বার প্রার্থী আল আমিনের উঠান বৈঠক বারদীর সাহিদা বেগম হত্যার ঘটনায় ৫ আসামী রিমান্ডে স্বাস্থ্য কমপ্লেক্সের সেকমো’র বিরুদ্ধে ২য় স্ত্রী’র বিভিন্ন দপ্তরে অভিযোগ বকেয়া বেতনের দাবিতে কাঁচপুরে মহাসড়ক অবরোধ ভুলে ভরা জম্ম সনদ, চরম ভোগান্তীতে সোনারগাঁবাসী, টাকায় মিলছে সংশোধন মেয়েদের নাচ থাকায় আইপিএল সম্প্রচার বন্ধ আফগানিস্তানে দ্বিতীয় দিনের মতো সারা দেশে শনাক্তের হার ৫ শতাংশের নিচে করোনার পরবর্তি স্বাস্থ্য সচেতনতা ও শিক্ষা বিষয়ক মত বিনিময় সভা সোনারগাঁয়ে ২৩ জনের নমুনায় ৩ জন করোনা পজেটিভ সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম জামপুরে রাস্তার আর, সি,সি, ঢালাই কাজের উদ্ধোধন বিশ্বকাপ আয়োজক হতে বিড করেছে বাংলাদেশ শতভাগ গ্যাস আমদানির দিকে ঝুঁকছে দেশ
ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত

ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত

Logo


সারা দিন রোযা রেখে ইফতারী কিনতে গিয়ে হাবিবুর রহমান হাবু ডাকাতের চাপাতির আঘাতে ক্ষতবিক্ষত হলো মৃত মুক্তিযোদ্ধার ছেলে জুয়েল। সোমবার ইফতারীর একটু আগে শান্তিরবাজারে তাকে হাবু ডাকাত তার ছেলেসহ ২০/২৫ জনের একটি দল এলোপাতালি কুপিয়ে তাকে মারাত্মক আহত করে মুমুর্ষ অবন্থায় ফেলে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, বারদী ইউনিযন পরিষদের ইউপি সদস্য হাবিবুর রহমান হাবু এক সময় ডাকাতির সাথে জড়িত ছিল। গত নির্বাচনে সে ডাকাতি ছেড়ে ভাল হয়ে যাবে এ প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনে জয়লাভ করে। নির্বাচনে জয়লাভ করেও সে তার আগের পেশাতে ফিরে যায়। ইউপি সদস্য থাকাকালীন সময়েও সে বিভিন্ন সময় ডাকাতির অভিযোগে কারাভোগ করেছে। এছাড়া সম্পতি সময়ে সে একটিররাজনৈতিক দলে যোগদান করে। এ নিয়ে স্থানীয় আরেকটি পক্ষের সাথে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্ধ শুরু হয়। এ দ্বন্ধের জের ধরে কিছুদিন আগে মছলেন্দপুর এলাকার মৃত মুক্তিযোদ্ধার ছেলে জুয়েল ও সোহেলের সাথে তার মারামারি হয়। সে সময় জুয়েল ও সোহেল ইউপি সদস্য হাবু ডাকাতকে একা পেয়ে পিটিয়ে আহত করে। এর পর হাবু ডাকাত উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য লায়ন বাবুর ওরফে চুম্মা বাবুলের ভাই আমিনুলকে কুপিয়ে আহত করে। সে মামলায় হাবু ডাকাত ঢাকায় পুলিশের হাতে গ্রেফতার হয়ে কয়েকদিন আগে জামিন নিয়ে এলাকায় আসে। আজ সোমবার সন্ধ্যার আগে পরিকল্পিতভাবে পূর্ব শত্রুতার জের ধরে সে তার ছেলে ও তার দলের ২০/২৫ জনের একটি দল জুয়েলকে শান্তিরবাজারে একা পেয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। কুপিয়ে আহত করার পর মুমুর্ষ জুয়েলকে মৃত ভেবে হাবু ডাকাত ও তার লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন জুয়েলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ও পরে হৃদরোগ ইনিস্টিউটে ভর্তি করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution