• রাত ১:১৩ মিনিট রবিবার
  • ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের: মেয়র আইভী ফুটপাতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেপ্তার ২ সোনারগাঁও প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত পিপিএম সেবা পুরস্কার পেলেন সোনারগাঁ থানার ওসি সোনারগাঁয়ে আজও ৩৭ শতাংশ মানুষের দেহে করোনা সনাক্ত আইভীতে স্বস্থি উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই এসআইয়ের মৃত্যু ও আসামী পালানোর ঘটনায় তদন্ত কমিটি গঠন সনমান্দি ইউপির নব-নির্বাচিত সদস্য দেলোয়ারের শপথ গ্রহন এবারও হচ্ছে না সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা সোনারগাঁয়ে করোনা রোগীর সংখ্যা এক লাফে বেড়ে ৫১% সোনারগাঁয়ে কীটনাশক পানে কিশোরের আত্মহত্যা নব নির্বাচিত মেয়রকে কায়সারের শুভেচ্ছা ৩ দিনেও গ্রেফতার হয়নি ২ এস আই হত্যার আসামী আলমগীর ৪০ দেশের বুথ থেকে টাকা তুলে বাংলাদেশে এসে ধরা সোনারগাঁয়ে আজও ১১ জনের দেহে করোনা সনাক্ত অভিনেত্রী শিমুকে হত্যার দায় স্বীকার করেছে তার স্বামী ওমিক্রন থেকে বাঁচতে যেসব খাবার বেশি খেতে হবে আসামিই চালাচ্ছিলেন সোনারগাঁ পুলিশের সেই গাড়ি সোনারগাঁয়ে বকেয়া বেতনের দাবিতে গার্মেন্ট শ্রমিকদের মহাসড়ক অবরোধ
ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত

ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত

Logo


সারা দিন রোযা রেখে ইফতারী কিনতে গিয়ে হাবিবুর রহমান হাবু ডাকাতের চাপাতির আঘাতে ক্ষতবিক্ষত হলো মৃত মুক্তিযোদ্ধার ছেলে জুয়েল। সোমবার ইফতারীর একটু আগে শান্তিরবাজারে তাকে হাবু ডাকাত তার ছেলেসহ ২০/২৫ জনের একটি দল এলোপাতালি কুপিয়ে তাকে মারাত্মক আহত করে মুমুর্ষ অবন্থায় ফেলে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, বারদী ইউনিযন পরিষদের ইউপি সদস্য হাবিবুর রহমান হাবু এক সময় ডাকাতির সাথে জড়িত ছিল। গত নির্বাচনে সে ডাকাতি ছেড়ে ভাল হয়ে যাবে এ প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনে জয়লাভ করে। নির্বাচনে জয়লাভ করেও সে তার আগের পেশাতে ফিরে যায়। ইউপি সদস্য থাকাকালীন সময়েও সে বিভিন্ন সময় ডাকাতির অভিযোগে কারাভোগ করেছে। এছাড়া সম্পতি সময়ে সে একটিররাজনৈতিক দলে যোগদান করে। এ নিয়ে স্থানীয় আরেকটি পক্ষের সাথে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্ধ শুরু হয়। এ দ্বন্ধের জের ধরে কিছুদিন আগে মছলেন্দপুর এলাকার মৃত মুক্তিযোদ্ধার ছেলে জুয়েল ও সোহেলের সাথে তার মারামারি হয়। সে সময় জুয়েল ও সোহেল ইউপি সদস্য হাবু ডাকাতকে একা পেয়ে পিটিয়ে আহত করে। এর পর হাবু ডাকাত উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য লায়ন বাবুর ওরফে চুম্মা বাবুলের ভাই আমিনুলকে কুপিয়ে আহত করে। সে মামলায় হাবু ডাকাত ঢাকায় পুলিশের হাতে গ্রেফতার হয়ে কয়েকদিন আগে জামিন নিয়ে এলাকায় আসে। আজ সোমবার সন্ধ্যার আগে পরিকল্পিতভাবে পূর্ব শত্রুতার জের ধরে সে তার ছেলে ও তার দলের ২০/২৫ জনের একটি দল জুয়েলকে শান্তিরবাজারে একা পেয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। কুপিয়ে আহত করার পর মুমুর্ষ জুয়েলকে মৃত ভেবে হাবু ডাকাত ও তার লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন জুয়েলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ও পরে হৃদরোগ ইনিস্টিউটে ভর্তি করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution