• রাত ৩:৫৫ মিনিট বুধবার
  • ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে বাড়তে যাচ্ছে ট্রেনের সংখ্যা আগামী নির্বাচনে জাতীয় পার্টি হবে নিয়ামক শক্তি, লিয়াকত হোসেন খোকা এমপি বারদি জাতীয়পার্টির কর্মী সভা অনুষ্ঠিত ১১৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের
ছেলে ধরার সাথে এবার বিদ্যুৎ নিয়ে গুজব, পল্লী বিদ্যুতের অস্বীকার

ছেলে ধরার সাথে এবার বিদ্যুৎ নিয়ে গুজব, পল্লী বিদ্যুতের অস্বীকার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে যখন চলছে ছেলে ধরার গুজব সেই নতুন করে তৈরী হয়েছে ৩ দিন বিদ্যুৎ থাকবে না বলে গুজব। সারা সোনারগাঁয়ে প্রতিটি মানুষের মূখে মূখে চলছে এ গুজব। বিশেষ করে মহিলা ও শিশু মুখে এ গুজবের ছড়াছে বেশী। তবে সোনারগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি অস্বীকার করে বলেছে এটা সেলফ গুজব।

জানাগেছে, সারা দেশে যথন চলছে ছেলে ধরার গুজব চলছে। বিশেষ এক শ্রেণীর লোক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ গুজব ছড়িয়ে দেয়। আর এ গুজবের বলি হয়েছে ৮ জন নারী-পুরুষ। এরমধ্যে মানসিক প্রতিবন্ধি থেকে শুরু করে ভদ্র পরিবারের লোকজন রয়েছে। সারা দেশে যখন সাধারন মানুষ বলি হচ্ছে তখন সরকার এ গুজবকে কঠোর হস্তে দমন করার পদক্ষেপ গ্রহন করে। ফলে গত ২ দিন কিছুটা কমেছে ছেলে ধরার গুজব ও পিটিয়ে হত্যার ঘটনা। সম্প্রতি সোনারগাঁয়ে ছেলে ধরার গুজবের সাথে নতুন করে যোগ হয়েছে ৩ দিন ধরে বিদ্যুৎ থাকবেনা। আর এ সুযোগে ছেলে ধরারা রাতের আধারে যাকে পাবে তার মাথা কেটে নিয়ে যাবে। গত ২ দিন ধরে সোনারগাঁয়ে বিভিন্ন অঞ্চলে এ গুজব ছড়িয়ে পড়েছে। বিশেষ করে মহিলা ও শিশুদের মাঝে এ গুজব ছড়িয়ে দিয়েছে। এতে মহিলাদের পাশাপাশি অনেক পুরুষরাও এ গুজব বিশ্বাস করতে শুরু করেছে। তবে সোনারগাঁ পল্লী বিদ্যুৎ বলেছে এটা সেলফ গুজব এর কোন সত্যতা নেই।

এ ব্যাপারে সোনারগাঁ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জোনাব আলী জানান, ৩ দির বিদ্যুৎ থাকবে কথাটা ঠিক না। এরকম কোন ধরনের সংবাদ আমাদেরর পক্ষ থেকে বলা হয়নি। তবে অনেক এ কথা শুনেছে বলে আমাদের বলেছে। তবে এটা সত্য নয়। যারা এটা বলছে তারা সাধারণ মানুষের মাঝে আতংক ছড়াতে এগুলো করছে। এটা গুজব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution