• বিকাল ৩:৩২ মিনিট শনিবার
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা নৌকা জেতাতে চেয়ারম্যান মাসুমের অবিরাম গণসংযোগ জামপুরে নৌকার সমর্থকদের উপর গুলি, সংঘর্ষে আহত ২০, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের গুলি আচারন বিধি লঙ্ঘন করে আল-আমিন সরকারের মনোনয়নপত্র জমা মেম্বার প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিলেন আলমগীর মেঘনা শিল্প শিল্লাঞ্চলে আশরাফ প্রধানের ২ সমর্থককে পিটিয়ে আহত ক্ষমতা দীর্ঘস্থায়ী ও জনগনের ভোটাধিকার হনন করতে মিথ্যা মামলা. সোহাগ রনি জনগনের সেবা ও ভালবাসায় পুনরায় প্রার্থী হয়েছি. চেয়ারম্যান রব দীর্ঘদিন পর সোনারগাঁয়ে ১ জনের দেহে করোনা সনাক্ত আমরা চোরের ভালবাসাও চাই আবার দলের মানও রাখতে চাই. কায়সার সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে উন্নয়নের প্রতীক লাঙ্গলে ভোট দিবেন. ডালিয়া লিয়াকত চারদিকে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছেড়ার মহোৎসব চলছে. চুন্নু চুল পাতলা হয়ে যাচ্ছে? হেঁশেলে ধনেপাতা আছে তো লাঙ্গলের দায়িত্ব আপনাদের হাতে দিয়ে গেলাম. ডালিয়া লিয়াকত সোনারগাঁয়ে তালাবদ্ধ ঘরে গলাকাটা লাশ উদ্ধার শম্ভুপুরায় পরিবর্তনের অঙ্গিকার চান আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে তালাবদ্ধ ঘরে গলাকাটা লাশ উদ্ধার
ছেলে ধরার সাথে এবার বিদ্যুৎ নিয়ে গুজব, পল্লী বিদ্যুতের অস্বীকার

ছেলে ধরার সাথে এবার বিদ্যুৎ নিয়ে গুজব, পল্লী বিদ্যুতের অস্বীকার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে যখন চলছে ছেলে ধরার গুজব সেই নতুন করে তৈরী হয়েছে ৩ দিন বিদ্যুৎ থাকবে না বলে গুজব। সারা সোনারগাঁয়ে প্রতিটি মানুষের মূখে মূখে চলছে এ গুজব। বিশেষ করে মহিলা ও শিশু মুখে এ গুজবের ছড়াছে বেশী। তবে সোনারগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি অস্বীকার করে বলেছে এটা সেলফ গুজব।

জানাগেছে, সারা দেশে যথন চলছে ছেলে ধরার গুজব চলছে। বিশেষ এক শ্রেণীর লোক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ গুজব ছড়িয়ে দেয়। আর এ গুজবের বলি হয়েছে ৮ জন নারী-পুরুষ। এরমধ্যে মানসিক প্রতিবন্ধি থেকে শুরু করে ভদ্র পরিবারের লোকজন রয়েছে। সারা দেশে যখন সাধারন মানুষ বলি হচ্ছে তখন সরকার এ গুজবকে কঠোর হস্তে দমন করার পদক্ষেপ গ্রহন করে। ফলে গত ২ দিন কিছুটা কমেছে ছেলে ধরার গুজব ও পিটিয়ে হত্যার ঘটনা। সম্প্রতি সোনারগাঁয়ে ছেলে ধরার গুজবের সাথে নতুন করে যোগ হয়েছে ৩ দিন ধরে বিদ্যুৎ থাকবেনা। আর এ সুযোগে ছেলে ধরারা রাতের আধারে যাকে পাবে তার মাথা কেটে নিয়ে যাবে। গত ২ দিন ধরে সোনারগাঁয়ে বিভিন্ন অঞ্চলে এ গুজব ছড়িয়ে পড়েছে। বিশেষ করে মহিলা ও শিশুদের মাঝে এ গুজব ছড়িয়ে দিয়েছে। এতে মহিলাদের পাশাপাশি অনেক পুরুষরাও এ গুজব বিশ্বাস করতে শুরু করেছে। তবে সোনারগাঁ পল্লী বিদ্যুৎ বলেছে এটা সেলফ গুজব এর কোন সত্যতা নেই।

এ ব্যাপারে সোনারগাঁ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জোনাব আলী জানান, ৩ দির বিদ্যুৎ থাকবে কথাটা ঠিক না। এরকম কোন ধরনের সংবাদ আমাদেরর পক্ষ থেকে বলা হয়নি। তবে অনেক এ কথা শুনেছে বলে আমাদের বলেছে। তবে এটা সত্য নয়। যারা এটা বলছে তারা সাধারণ মানুষের মাঝে আতংক ছড়াতে এগুলো করছে। এটা গুজব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution