• রাত ১১:৫৫ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
সাংবাদিক বাবুল মোশাররফের ইন্তেকাল,সর্ব মহলের শোক

সাংবাদিক বাবুল মোশাররফের ইন্তেকাল,সর্ব মহলের শোক

Logo


নিউজ সোনারগাঁ ২৪ ডট কম

সোনারগাঁও প্রেস ক্লাবের টানা পাঁচ বারের নির্বাচিত সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভাপতি সাহিত্যিক বাবুল মোশাররফ(৬১) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বাবুল মোশাররফ দীর্ঘদিন যাবত ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন।

বাবুল মোশাররফের নামাজ ই জানাযা আজ শনিবার সকাল ১০টায় ঐতিহাসিক আমিনপুর মাঠে অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে নিউজ সোনারগাঁ ২৪ডট কম, সোনারগাঁও প্রেস ক্লাব, সাময়িকী চারদিক, সোনারগাঁও সাহিত্য নিকেতনসহ স্থানীয় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।

বাবুল মোশাররফ দীর্ঘ প্রায় ৪০ বছর যাবত সাংবাদিকতার সাথে যুক্ত ছিলেন। তিনি সাপ্তাহিক প্রতিরোধ, দৈনিক জনতা, ইত্তেফাকসহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন। সর্ব শেষ সোনারগাঁও থেকে প্রকাশিত সাময়িকী চারদিক এর উপদেষ্টা সম্পাদক ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই পুত্রসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution