• বিকাল ৪:১৫ মিনিট বুধবার
  • ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জেলা বিএনপির আহবায়ক কমিটিকে মান্নানের বাড়িতে ডেকে শুভেচ্ছা গ্রাহকদের এনআইডি কার্ড নিয়ে সোনালী ব্যাংকে তলব মোগরাপাড়া চৌরাস্তায় রাস্তাপারের সময় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত চৈতীর বিষাক্ত পানি ও বর্জ্য থেকে বাঁচতে চায় পৌরবাসী, ডিসি এসপি বরাবর স্মারকলিপি জাদুঘরের সামনে চাপাতিসহ আটক দুই কিশোর, ৫৪ ধারায় আদালতে প্রেরণ লটারিতে ৮ হাজার কোটি টাকা বিজয়ীকে খুঁজে পাওয়া যাচ্ছে না স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারি পরিস্থিতি দেখে: শিক্ষামন্ত্রী মোশারফ হোসেন অসুস্থ, দোয়া চাইলেন সোহাগ রনি ত্যাগীদের পাশাপাশি সুবিধাবাদি সংস্কারপন্থীরাও জেলা কমিটিতে আহবায়ক পরিবারের তিন সদস্যের রুহের মাগফেরাতের কামনায় ছাত্রলীগের শোকসভা সোনারগাঁয়ে টানা তিনদিন পর ২ করোনা রোগী সনাক্ত আড়াইহাজার ফুটবল টুর্নামেন্টে সোনারগাঁ জামপুর জয়ী সাংবাদিক কন্যাকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবার গায়ে ফুটন্ত পানি সোনারগাঁয়ে ব্যক্তি উদ্যোগে ড্রেন পরিস্কারের উদ্যোগ সোনারগাঁয়ে ৮৮৩টি মোবাইল ফোনসহ আটক-১০ সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা
সোনারগাঁওয়ে মামলা তুলে নিতে বাদীকে হুমকি, মাদক দিয়ে ফাঁসিয়ে হয়রানির অভিযোগ

সোনারগাঁওয়ে মামলা তুলে নিতে বাদীকে হুমকি, মাদক দিয়ে ফাঁসিয়ে হয়রানির অভিযোগ

Logo


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংত্রান্ত বিরোধে একই পরিবারে ৭ জনকে মিথ্যা মামলা জড়িয়ে প্রতিপক্ষের লোক জন হয়রানি করছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষরা মামলা তুলে না নিলে মাদক দিয়ে ফাঁসিয়ে থানায় অভিযোগ করেন। এর আগে গত ১০ সেপ্টেম্বর রাতে ঐ পরিবারের আলেক মিয়াকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোক জন। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আসাদুজ্জামান রূপা বাদী হয়ে সোনারগাঁ থানা মামলা দায়ের করেছে।

জানা গেছে, উপজেলার সোনারগাঁও পৌরসভার দৈলেরবাগ এলাকার আলেক মিয়ার সাথে একই এলাকার  নুর হোসেনের সাথে দির্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। এরই জের ধরে গত ১০ সেপ্টেম্বর রাতে নুর হোসেনের নেতৃত্বে ১০/১৫ জনের একটি দল আলেক মিয়ার বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর লুট পাট করে। এসময় বাধা দিতে গেলে আলেক মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোক জন। হামলার ঘটনায় আহতের ছোট ভাই আসাদুজ্জামান রূপা বাধী হয়ে নুর হোসেন,করিব হোসেন, শিউলী,পলাশ,সুরুজ মিয়া, ফিরোজ মিয়া সহ ১১ জনের নাম উল্লেখ করে থানা মামলা দায়ের করে। মামলা তুলে নিতে বাদী পক্ষকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে আসামী পক্ষের লোক জন। মামলা তুলে না নিলে মাদক দিয়ে ফাঁসিয়ে দিবে বলেও হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ উঠেছে। মামলা তুলে না নেওয়া আহতের মেয়ের জামাতা আলমকে সহ ৭ জনকে আসামী করে ১৫ সেপ্টেম্বর শাহনাজ বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায়  একটি অভিযোগ দায়ের করেছে।
আহত আলেক মিয়া জানান, জমি সংক্রান্ত বিরোধে  নুর হোসেন ও তার লোক জন আমার পরিবারের উপর হামলা চালিয়েছে। হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করলে মামলা তুলে নিতে আমাদের উপর হুমকি দিচ্ছে। পরে মামলা তুলে না নেওয়ায় মাদক দিয়ে ফাঁসিয়ে আমার পরিবারের লোক জনকে হয়রানি করছে।

নুর হোসেন জানান, জমি সংক্রান্ত বিষয়ে আমার সাথে আলেক মিয়ার কথা কাটাকাটি হয়। তার লোক জন আমার লোক জনের উপর হামলা চালিয়েছে। এ ঘটনায় আমার পরি বারের পক্ষ থেকে থানা অভিযোগ দায়ের করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution