• সকাল ৮:৪০ মিনিট রবিবার
  • ১০ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৪শে মার্চ, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
হারিয়ে যাচ্ছে দেশীয় মাছ… খায়রুল আলম খোকন পিতা-মাতার মতো শিক্ষকদের কোনদিন ভুলা যায় না.ইঞ্জি মাসুদুর রহমান মাসুম সোনারগাঁয়ে বাউল শুনে বাড়িতে ফেরার পথে কিশোরীকে ধর্ষণের চেষ্টা সোনারগাঁয়ে সড়কে শৃঙ্খলা ফেরাতে অত্যাধুনিক যন্ত্র ব্যবহার সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু, বাবা আহত সোনারগাঁয়ে চৈতি গামের্ন্টে শ্রমিদের মহাসড়ক অবরোধ, সংঘর্ষ, ভাংচুর, আহত-১০ তৃতীয় শ্রেণী পর্যন্ত পরীক্ষা থাকছে না সোনারগাঁয়ে প্রার্থীরা সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি চাইলেন সোনারগাঁ উপজেলা নির্বাচনে জয়ী হতে নানা কৌশলে এগুচ্ছে প্রার্থীরা রাতে সিলামারা ঠেকাতে ব্যালট যাবে সকালে : ইসি সচিব কবিতা থেকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র (ভিডিও) জাল ভোট দিলে সেই হাত ভেঙ্গে গলায় ঝুলিয়ে দেওয়া হবে. ওসি সোনারগাঁ আগামীকাল পিরোজপুর ইউনিয়নের বিদ্যুৎ বন্ধ থাকবে সোনারগাঁয়ে ৩ বখাটের বিভিন্ন মেয়াদে কারাদন্ড সোনারগাঁয়ে কালাম ও মোশারফ সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৫ সাদিপুর ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের ৯৯ তম জম্মদিন পালিত সোনারগাঁয়ে বিদ্যুৎপৃষ্টে শ্রমিকের মৃত্যু সোনারগাঁয়ে সাংবাদিকের ভাইকে কুপিয়েছে সন্ত্রাসীরা সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর জন্ম পালিত কালামকে সাথে নিয়ে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের গণসংযোগ
কাঁচপুরের মোশারফ চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও

কাঁচপুরের মোশারফ চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। এলাকাবাসীর হাতে হাতে মুঠোফোনে ফেইসবুকের মাধ্যমে এ ভিডিওটি ভাইরাল হয়। ২৮ মে সন্ধ্যায় সোনারগাঁয়ের কাঁচপুর সওজের জমির মধ্যে হকার বসানোকে কেন্দ্র করে লাঠি হাতে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে পিটিয়ে ৫ জনকে আহত করে। এসময় প্রকাশ্যে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে বার বার তেরে যান প্রতিপক্ষের প্রতি। এসময় চাঁদার দাবিতে ৫ জনকে পিটিয়ে আহত করা হয়।

উল্লেখ্য, মোশাররফ ওমর কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর নেতৃত্বে একদল চাঁদাবাজ সওজের জমি অবৈধ দখল করে হকার বসিয়ে চাঁদাবাজি করে আসছিল। প্রায় ২ মাস পূর্ব মহাসড়কে যানজট নিরসনের লক্ষ্যে হাইওয়ে পুলিশ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে সকল অবৈধ স্থাপনা উচ্ছেত করে। ওই উচ্ছেদকৃত সওজের জমিতে আবারও হকার বসিয়ে চাঁদাবাদি পায়তারা শুরু করে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর। ২৮ মে সন্ধ্যায় বাবুল ওমর বাবু ও ফারুক ওমর হকারদের কাছ থেকে চাঁদা তুলতে গেলে স্থানীয় কয়েকজন বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে প্রকাশ্যে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে বার বার তেরে যান প্রতিপক্ষের প্রতি যান এবয় তাদেরকে লাঠি হাতে মারধর করে। এতে কমপক্ষে ৫ জন আহত হয়।

ভিডিও দেখতে অপেক্ষা করুন:

Posted by Haji Haqe on Monday, May 28, 2018

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution