• দুপুর ১২:৩৫ মিনিট শুক্রবার
  • ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভার ৯নং ওয়ার্ডের জাতীয়পার্টির কমিটি গঠন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে আগ্রাহ নেই বিএনপি প্রার্থীদের সোনারগাঁয়ে ২১ জনের নমুনা পরিক্ষা করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে পিয়াজের সাথে আদা’র দামও দ্বিগুন সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন উপজেলা প্রাণী হাসপাতালের ভুল চিকিৎসায় মরছে গরু লাঙ্গলবন্দ ব্রক্ষ্মপুত্র ওয়াকওয়ে স্টেট ফুট কর্নার সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৫৬২ জ্যোতি বসুর বাড়ির সীমানা প্রাচীর উদ্বোধন জামপুর ইউনিয়ন জাতীয়পার্টির আহবায়ক কমিটি গঠন এনজিও কর্মী হত্যার জবানবন্দী দিয়েছেন মামলার সাক্ষী মোহাম্মদ আলী সোনারগাঁয়ে ২৪ জনের নমুনা পরিক্ষায় ২ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির ওয়ার্ড সম্মেলন শুরু  নিরব সাদেক সরব ছগীর গাজী-ঝরা রাব্বি সোনারগাঁয়ে ৬ জনের নমুনা পরীক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৫৫৯ পৌর নির্বাচনকে সামনে রেখে এড: ফজলে রাব্বির উঠান বৈঠক সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধাদের জমি দখল করে মার্কেট নির্মাণের অভিযোগ সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু পৌর নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীই আমাদের প্রার্থী ফেসবুক লাইভে কায়সার বিএনপি নেতাদের জাতীয়পার্টিতে যোগদান ও সচেতনতামুলক সভা
কাঁচপুরের মোশারফ চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও

কাঁচপুরের মোশারফ চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও

Logo

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। এলাকাবাসীর হাতে হাতে মুঠোফোনে ফেইসবুকের মাধ্যমে এ ভিডিওটি ভাইরাল হয়। ২৮ মে সন্ধ্যায় সোনারগাঁয়ের কাঁচপুর সওজের জমির মধ্যে হকার বসানোকে কেন্দ্র করে লাঠি হাতে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে পিটিয়ে ৫ জনকে আহত করে। এসময় প্রকাশ্যে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে বার বার তেরে যান প্রতিপক্ষের প্রতি। এসময় চাঁদার দাবিতে ৫ জনকে পিটিয়ে আহত করা হয়।

উল্লেখ্য, মোশাররফ ওমর কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর নেতৃত্বে একদল চাঁদাবাজ সওজের জমি অবৈধ দখল করে হকার বসিয়ে চাঁদাবাজি করে আসছিল। প্রায় ২ মাস পূর্ব মহাসড়কে যানজট নিরসনের লক্ষ্যে হাইওয়ে পুলিশ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে সকল অবৈধ স্থাপনা উচ্ছেত করে। ওই উচ্ছেদকৃত সওজের জমিতে আবারও হকার বসিয়ে চাঁদাবাদি পায়তারা শুরু করে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর। ২৮ মে সন্ধ্যায় বাবুল ওমর বাবু ও ফারুক ওমর হকারদের কাছ থেকে চাঁদা তুলতে গেলে স্থানীয় কয়েকজন বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে প্রকাশ্যে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে বার বার তেরে যান প্রতিপক্ষের প্রতি যান এবয় তাদেরকে লাঠি হাতে মারধর করে। এতে কমপক্ষে ৫ জন আহত হয়।

ভিডিও দেখতে অপেক্ষা করুন:

Posted by Haji Haqe on Monday, May 28, 2018

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution