• রাত ১০:০৫ মিনিট বৃহস্পতিবার
  • ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৯ই এপ্রিল, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ১৫০টি পরিবারে খাদ্যসামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিত মানুষের পাশে সুবর্ণগ্রাম  ঢাবি শিক্ষার্থী তুহিন মাহমুদের নেতৃত্বে সনমান্দি ইউনিয়নে স্বেচ্ছাসেবক টিম গঠন কোরআন ও সুন্নাহর মানদণ্ডে শবে বরাত নারায়ণগঞ্জে-করোনায়-মৃতের-সংখ্যা-বেড়ে-৭ রাস্তায় ব্যারিকেট মানে কী লক ডাউন ? রবিউল হুসাইন নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় ১৩ করোনা রোগী সনাক্ত নাঃগঞ্জ ডিসির নমুনা সংগ্রহ, এসপিসহ ৩ কর্মকর্তা কোয়ারেন্টিনে নারায়ণগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৬ হটলাইনে ফোন করলেই পৌছে যাবে এমপি খোকার খাবার লক ডাউনে দুপুরে লোকশুন্য সোনারগাঁয়ের ব্যস্ততম স্থান মোগরাপাড়া সোনারগাঁয়ে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু নতুন ২ জনসহ নারায়নগঞ্জে করোনা রোগীর সংখ্যা ৪০জন সোনারগাঁ লক ডাউনে কমছেনা গুরুত্বপূর্ণ এলাকায় সাধারণ মানুষের আনাগোনা সোনারগাঁবাসীকে নির্দয় নয় মানবিক হওয়ার আহবান ইউএনও সাইদুল ইসলামের কাল থেকে সোনারগাঁ লক ডাউন ! বুধবার থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করোনার ভয়াবহতা দেখেও সচেতনতা আসছেনা সোনারগাঁবাসীর চিলারবাগ যুব সমাজের উদ্যোগে জীবাণু নাশক স্প্রে নারায়ণগঞ্জে করোনায় মৃতের সংখ্যা ৬ ফতুল্লায় বাড়ির কক্ষে মরে পরে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ
কাঁচপুরের মোশারফ চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও

কাঁচপুরের মোশারফ চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যানের দুই ভাইয়ের লাঠি হাতে মাস্তানীর ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। এলাকাবাসীর হাতে হাতে মুঠোফোনে ফেইসবুকের মাধ্যমে এ ভিডিওটি ভাইরাল হয়। ২৮ মে সন্ধ্যায় সোনারগাঁয়ের কাঁচপুর সওজের জমির মধ্যে হকার বসানোকে কেন্দ্র করে লাঠি হাতে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে পিটিয়ে ৫ জনকে আহত করে। এসময় প্রকাশ্যে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে বার বার তেরে যান প্রতিপক্ষের প্রতি। এসময় চাঁদার দাবিতে ৫ জনকে পিটিয়ে আহত করা হয়।

উল্লেখ্য, মোশাররফ ওমর কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর নেতৃত্বে একদল চাঁদাবাজ সওজের জমি অবৈধ দখল করে হকার বসিয়ে চাঁদাবাজি করে আসছিল। প্রায় ২ মাস পূর্ব মহাসড়কে যানজট নিরসনের লক্ষ্যে হাইওয়ে পুলিশ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে সকল অবৈধ স্থাপনা উচ্ছেত করে। ওই উচ্ছেদকৃত সওজের জমিতে আবারও হকার বসিয়ে চাঁদাবাদি পায়তারা শুরু করে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর। ২৮ মে সন্ধ্যায় বাবুল ওমর বাবু ও ফারুক ওমর হকারদের কাছ থেকে চাঁদা তুলতে গেলে স্থানীয় কয়েকজন বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে প্রকাশ্যে কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরের ভাই বাবুল ওমর বাবু ও ফারুক ওমর লাঠি হাতে বার বার তেরে যান প্রতিপক্ষের প্রতি যান এবয় তাদেরকে লাঠি হাতে মারধর করে। এতে কমপক্ষে ৫ জন আহত হয়।

ভিডিও দেখতে অপেক্ষা করুন:

Posted by Haji Haqe on Monday, May 28, 2018

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution