• রাত ১২:২৪ মিনিট সোমবার
  • ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ১৬ই ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ ইউএনও রকিবুর রহমান খান বদলি আসছেন কাজী লুৎফর হাসান জনকণ্ঠের স্টাফ রিপোর্টার খলিলুর রহমানের পিতার ইন্তেকাল ১০ কোটি টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট ৩য় তলা হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন বড় বড় নেতা পরিচয় দিয়ে বঙ্গবন্ধুকে কেয়ার করেন না.. এমপি খোকা( ভিডিওসহ)  সোনারগাঁয়ে তিন মাদক কারবারি গ্রেফতার সোনারগাঁয়ে মুজিব বর্ষ ক্ষণগননা নষ্ট, কুকুর শুয়ে থাকার ছবি ফেসবুকে ভাইরাল সোনারগাঁয়ে চাঁদার দাবিতে একই পরিবারের ৭ জনকে পিটিয়ে আহত সোনারগাঁয়ে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় ৭জনকে আসামী করে মামলা জাদুঘরে কারুশিল্পীদের নিয়ে কারুশিল্পের রূপবৈচিত্র ও বিপণন কর্মশালা খালেদা জিয়ার মুক্তির দাবিতে মান্নানের নির্দেশে কয়েকশত নেতাকর্মী পন্টনে লোকজ মেলার শেষদিনে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়, যানজটে ভোগান্তি ভালোবাসা দিবসে ফুলের বদলে কোরআন বিতরণ কাদিয়ানীদের অমুসলিম ঘোষণাসহ ৪ দফা দাবি কাদিয়ানীদের অমুসলিম ঘোষণাসহ ৪ দফা দাবি আজ বসন্ত বাংলা ক্যালেন্ডারের যে পরিবর্তনে খ্রিস্টিয় বর্ষপঞ্জিতে একদিন পিছিয়েছে বসন্ত উৎসব সোনারগাঁ এসি ল্যান্ডের আচরণে ক্ষুব্ধ জনপ্রতিনিধিরা, বদলীর দাবিতে চিঠি সোনারগাঁ শরফ আল ইসলামিয়া মাদ্রাসায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন এই গাছের পাতা পানিতে ফুটিয়ে পান করলেই মেদ উধাও! প্রতিদিন ২ কোয়া রসুন খাওয়ার ৩৪ টি উপকারিতা
কাঁচপুরে মোশারফ ওমর ঠেকাতে মাহবুব খাঁন

কাঁচপুরে মোশারফ ওমর ঠেকাতে মাহবুব খাঁন

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাঁচপুর ইউনিয়নের বর্তমান বির্তকিত চেয়ারম্যান মোশারফ ওমরকে ঠেকাতে নামে নেমেছেন মাহবুব খাঁন। কাঁচপুরবাসীর মন জয় করতে মাহবুব খাঁন মাঠ বেশ ক’দিন ধরে মাঠ চষে বেড়াচ্ছেন।

তারই অংশ হিসেবে শুক্রবার (৮ নভেম্বর) বিকালে কাঁচপুর ইউনিয়নে ৯ নং ওয়ার্ডের তালতলা এলাকায় এক মতবিনিময় সভার আয়োজন করেন।

মত বিনিময় সভা আলহাজ্ব মাহবুব খাঁন কাঁচপুর বাসীর উদ্দেশ্যে বলেন কাঁচপুর ইউনিয়ন একটি শিল্প এলাকা কিন্তু এলাকার উন্নয়ন নাই। এলাকার রাস্তাঘাটের অবস্থা নাজুক, একটি ভাল স্কুল ও কলেজ নাই,  ভাল হাসপাতাল নাই, আছে শুধু চাঁদাবাজি। নির্বাচন আসতে আরো দের বছর বাকি, এখন থেকে মাঠে নেমেছি আপনাদের দোয়া নিতে, আমি আপনাদের সুখে-দুখে পাশে থাকতে চাই । আমি কথা দিচ্ছি আপনার যখন খুশি তখই আমাকে আপনাদের কাছে পাবেন । আমার কাছে গেলে কারো মাধ্যম লাগবেনা, সরাসরি আমার কাছে যাইবেন। আপনাদের দোয়ায় যদি অত্র ইউনিয়নের চেয়ারম্যান হতে পারি, কাঁচপুর ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করে যাব ইনআশাল্লাহ। আমার জন্য দোয়া করবেন যাতে আপনাদের পাশে থাকতে পারি । কথা দিচ্ছি আমি নির্বাচিত হতে পারলে কাঁচপুর এলাকায় শিল্প-কারখানায় ও বাসষ্ট্যান্ড দখল করে যে চাঁদাবাজি হচ্ছে তা বন্ধ করে কাঁচপুরবাসীর কর্মসংস্থানের ব্যবস্থা করবো।

হাজী আবুল হোসেন সভাপতিত্বে কাঁচপুর ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গোলজার হোসেন, আব্দুর রহমান, শাহজাহান, ইসমাইল, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহীন, সহ-সভাপতি তারেক মাহমুদ, আশাদুজ্জামান আশু, সাংগঠনিক সম্পাদক মামুন মুন্সী, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা মোঃ নাসির উদ্দিন, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক সেবক লীগের সিনিয়র সহ সভাপতি মাসুদুর রহমান মাসুম, সহ সভাপতি পরান, তুষার, সালাউদ্দিন প্রমুখ।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution