• রাত ৩:৫৭ মিনিট মঙ্গলবার
  • ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১
কাঁচপুর জেনারেল হাসপাতালে ২ ভূয়া ডাক্তারসহ মালিক আটক

কাঁচপুর জেনারেল হাসপাতালে ২ ভূয়া ডাক্তারসহ মালিক আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলার কাচঁপুর জেনারেল হাসপাতাল এন্ড ল্যাব নামে একটি ক্লিনিকে রোগী দেখার সময় দুই ভুয়া ডাক্তার ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালককে আটক করেছে র‌্যাব।

সোমবার রাত ১০টার দিকে সেখানে অভিযান চালিয়ে র‌্যাব-১১ এর সদস্যরা ওই তিন প্রতারককে আটক করে।

আটককৃতরা হচ্ছেন- দুই ভুয়া ডাক্তার সোলায়মান, উৎপল এবং হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক আরিফুজ্জামান লিটন।

র‌্যাব জানায়, আটককৃত সোলায়মান ও উৎপল আসলে মেডিক্যাল এসিসটেন্ট। ক্লিনিকের মালিকপক্ষের সঙ্গে যোগসাজসে নিজেদের এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে র্দীর্ঘদিন ধরে সেখানকার রোগীদের চিকিৎসা প্রদান সহ ব্যবস্থাপত্র দিয়ে আসছিলেন। পরীক্ষা নিরীক্ষার নামে রোগীদের সঙ্গে নানাভাবে প্রতারণাও করে আসছেন তারা।

এছাড়া হাসপাতালটির অনুমোদন তিন বছর আগে মেয়াদোত্তীর্ণ হয়ে গেলেও তা নবায়ন না করায় বর্তমানে এটি একটি অবৈধ প্রতিষ্ঠান হিসেবে বিবেচিত হয়েছে। ল্যাব স্থাপনের জন্য পরমানু শক্তি কমিশনের কোন ছাড়পত্রও এই প্রতিষ্ঠানটির নামে নেই। স্থানীয়দের কাছ থেকে এসব অভিযোগ পেয়ে র‌্যাব সোমবার রাতে সেখানে অভিযান চালায় এবং কাগজপত্র পর্যবেক্ষণ করে অভিযোগের সত্যতা পায়। এ সময় রোগিদের ব্যবস্থাপত্র দেয়া অবস্থায় দুই ভূয়া ডাক্তার সহ হাসপাতালের মালিককে হাতেনাতে আটক করা হয়। ডাক্তার দাবিদার দুজনের একজনও এমবিবিএস সনদ দেখাতে পারেননি। পরে জিজ্ঞাসাবাদে আটককৃতরা নিজেদের ভূয়া ডাক্তার এবং প্রতারণার বিষয়টি স্বীকার করে।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর নাজমুস সাকিব জানান, আটকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে র‌্যাব জানিয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution