• সকাল ৬:০২ মিনিট শুক্রবার
  • ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় ২২ জন করোনা আক্রান্ত, সুস্থ ১৯ সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে অস্ত্রসহ ২ যুবক আটক মরহুম মোশারফ হোসেনের রুহের মাগফেরাতের কামনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ভারতের তরল অক্সিজেন নারায়ণগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জম্মদিনে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৫৬ জনের নমুনায় ৪০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত মরহুম মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৩৫ জনের মধ্যে ৩৫ জনই পজেটিভ, আক্রান্ত শতভাগ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় যুবক গ্রেপ্তার সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি?
কাঁচপুর হাইওয়ে পুলিশের চাঁদাবাজি বন্ধে হকারদের সড়ক অবরোধের চেষ্টা

কাঁচপুর হাইওয়ে পুলিশের চাঁদাবাজি বন্ধে হকারদের সড়ক অবরোধের চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঈদকে সামনে রেখে কাঁচপুর পাম্পের সামনে হকারদের উচ্ছেদ, তাদের কাছ থেকে চাঁদা আদায় বন্ধসহ কয়েকটি দাবিতে সোমবার সকালে কাঁচপুর মহাসড়ক অবরোধের চেষ্টা করে কাঁচপুর বাসস্ট্যান্ডের হকাররা। পরে কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আশ্বাসে মহাসড়ক থেকে সরে যায় হকাররা।

কাঁচপুর বাসষ্ট্যান্ড এলাকার হকাররা জানায়, সড়ক ও জনপথ বিভাগ তাদের মহাসড়ক থেকে কয়েক দফা উচ্ছেদ অভিযান পরিচালনা করে। উচ্ছেদের পর সড়ক ও জনপথ বিভাগ মহাসড়কের পর একটি নিদিষ্ট স্থানে কাঁটা তারের বেড়া নির্মান করে দেয়। বর্তমানে কাঁচপুরের হকাররা সড়ক ও জনপথ বিভাগের দেয়া কাটা তারের বেড়ার বাহিরে বসে ব্যবসা পরিচালনা করে আসছে। কিন্তু সম্প্রতি কাঁচপুর হাইওয়ে পুলিশের কিছু সদস্য প্রতিদিনই হকারদের কাছ থেকে চাঁদা আদায় করে এবং চাঁদা না দিলে দোকানের জিনিসপত্র ছুড়ে ফেলে দেয়। পুলিশের এহেন কর্মকান্ডে ক্ষুদ্ধ হয়ে সোমবার সকালে মহাসড়ক অবরোধে নামে হকাররা। খবর পেয়ে সোনারগাঁ থানা ওসি মোরশেদ আলম ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর ঘটনাস্থলে পৌচ্ছে পুলিশের এসব কর্মকন্ড বন্ধ ও দোষী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে হকাররা মহাসড়ক ছেড়ে কাঁচপুর মার্কেট এলাকায় পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে। এসময় হকাররা দাবি করেন, আগামী ঈদকে সামনে তাদের যেন উচ্ছেদ করা না হয়ে এখান থেকে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution