• সকাল ৬:৩৯ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১
কাচঁপুর ইউপির রাস্তার বেহাল দশা: চেয়ারম্যান জানালেন আমার কোন উদ্যোগ নেই

কাচঁপুর ইউপির রাস্তার বেহাল দশা: চেয়ারম্যান জানালেন আমার কোন উদ্যোগ নেই

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সংযোগ সড়ক সোনারগাঁয়ে কাচঁপুর ইউনিয়নের ওমর আলী উচ্চ বিদ্যালয় থেকে কাচঁপুর ইউনিয়ন পরিষদের রাস্তার বেহাল দশা। প্রতিদিন হাজার হাজার মানুষ এই রাস্তা দিয়ে কাচঁপুর ইউনিয়ন পরিষদ ,ইউনিয়ন ভূমি অফিসসহ স্কুল ও কলেজে যেতে হয়। দ্রুত রাস্তাটি সংস্কারন করার দাবী জানিয়েছেন এলাকাবাসী। কিন্তু কাঁচপুর ইউপি চেয়ারম্যান জানালেন এ রাস্তা সংস্কারের জন্য আমি কোন উদ্যোগই নেয়নি।

জানা যায়,উপজেলার কাচঁপুর ইউনিয়ন একটি জনবহুল ইউনিয়ন। এখানে স্থাণীয় এলাকা ছাড়াও দেশের বিভিন্ন স্থান থেকে আসা বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রমিকরা বসবাস করে। প্রতিদিন এই রাস্তা দিয়ে শত শত যানবাহন যাত্রী নিয়ে চলাচল করে। কাঁচপুর ইউনিয়ন পরিষদের রাস্তাটি দীর্ঘদিন সংস্কার না করায় রাস্তার ইট খোয়া ও পিচ উঠে গিয়ে খানা খন্দের সৃষ্টি হয়েছে। বেহাল দশার কারনে প্রতিদিন যানবাহনের যন্ত্রাংশ বিকলসহ ঘটছে ছোট বড় মারাত্বক দূঘটনা। এমনকি রোগীদের দ্রুত হাসপালে আসা যাওয়ার পথে পড়তে হচ্ছে নানা ধরনের ভোগান্তিতে।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানান, রায়েরটেক খাঁন বাড়ীর কয়েকজন আওয়ামীলীগ নেতারা বালু ব্যবসা করার কারনে প্রতিদিন ট্রাক আসা যাওয়ার ফলে রাস্তাটি দ্রুত ভেঙ্গে গেছে। তাদের ব্যবসার গাড়ী আসা-যাওয়ার পথে কেউ বাধা দিলে হামলা, মামলাসহ পুলিশ দিয়ে হয়রানীর শিকার হতে হয়।

রিক্্রা চালক আব্দুল কাদের জানান, আমি ৬ বছর ধরে এই রাস্তায় রিক্্রা চালাই। আমার রিক্সা দিয়ে বিভিন্ন এলাকার মানুষ কাচঁপুর ইউনিয়ন পরিষদ ও ভূমি অফিসে আসা যাওয়া করেন। কিন্তু বছর কয়েক আগে রাস্তাটি ভেঙ্গে গেলেও এখনও সংস্কারনের কোন উদ্যোগ নেওয়া হয়নি।

এ বিষয়ে কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর বলেন, এই রাস্তার সংস্কারনের ব্যাপারে আমার ইউনিয়ন পরিষদ থেকে কোন প্রকার উদ্যোগ নেওয়া হয়নি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution