• রাত ১১:৩৪ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
সোনারগাঁয়ে ফেন্সিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার -২

সোনারগাঁয়ে ফেন্সিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার -২

Logo


নিউজ সোনারগাঁ ২৪ ডট কমঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর নয়াবাড়ি এলাকায় র‌্যাব-১১ এর একটি দল অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার থেকে বিপুল পরিমান ফেন্সিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়কে গ্রেপ্তার করেছে । গত শুক্রবার রাতে তাদের গ্রেফতার কারা হয়। এ ঘটনায় শনিবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে সোনারগাঁ থানায় একটি মামলা করা হয়েছে।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আলেপ উদ্দিন জানান, গত শুক্রবার রাতে সোনারগাঁ উপজেলার কাচঁপুর ইউনিয়নের নয়াবাড়ি এলাকায় মহাসড়কের ঢাকাগামী একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় সাড়ে ১৯ কেজি গাঁজা ও ১৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং ঢাকা মেট্রো-গ -১১-৩০৬৬ একটি প্রাইভেট কার জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামিরা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানায় র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা জেলার চান্দিনা এলাকার আব্দুল কাদেরের ছেলে বাবুল আলম ওরফে জাহাঙ্গীর ও মৌলভীবাজার সদর উপজেলার ধনাশ্রী এলাকার রনবীর দেব এর ছেলে রঙ্গুলাল দেব ওরফে রিংকু।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution