• বিকাল ৫:০৬ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
যে কৌশলে করে টাওয়ার থেকে নামানো হলো পাগল কাজলকে

যে কৌশলে করে টাওয়ার থেকে নামানো হলো পাগল কাজলকে

Logo


দীর্ঘ ১০ ঘন্টা পর বিভিন্ন কৌশল অবলম্বন করে বিদ্যুতিক টাওয়ার থেকে নামানো হলো কাজল পাগলকে। শুক্রবার সন্ধ্যার দিকে তাকে পানি খাওয়ানোর কথা বলে টাওয়ার থেকে নামিয়ে আনে ফায়ার সার্ভিসের লোকেরা। এর আগে সকাল ১১টা থেকে বিভিন্ন কৌশলে চেষ্টা করা হয় পাগল কাজলকে নামানোর জন্য কিন্তু তাতে ব্যর্থ হয় তারা। পরে সন্ধ্যার দিকে পানি খাওয়ানোর একটি কৌশল তারা কাজে লাগায়।
জানাগেছে, উপজেলার কাঁচপুর জমির কাঁন কমপ্লেক্সের সামনে একটি ৩৩ হাজার ভোল্টের ১৩০ ফুট উচু টাওয়ারে একটি লোককে দেখতে পায় মার্কেটের লোকজন ও পথচারীরা। পরে খোঁজ খবর নিয়ে জানা গেলো সে কোন স্বাভাবিক ব্যক্তি নন সে একজন পাগল। নাম কাজল পাগলা। এদিকে, টাওয়ারে উপরে একজন লোক অবস্থান করছে এ খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকেরা ঘটঁনাস্থলে পৌচ্ছে তাকে নামাতে বিভিন্ন কৌশল অবলম্বন করে। কিন্তু পাগল টাওয়ারে উঠে আকাশের দিকে তাকিয়ে থাকা ছাড়া কারো কথা কোন তোয়াক্কা করছে না। বাধ্য হলে তাকে নামানোর জন্য ফায়ার সার্ভিসের লোকেরা তার কাছের খুব পরিচিত তাসলিমা পাগলি নামের এক নারী পাগলিকে মাইক হাতে দিয়ে কাজল পাগলকে নামতে অনুরোধ করে। এতেও কাজল পাগল কোন কর্নপাত করেনি। অবশেষে ১০ ঘন্টা পর সন্ধ্যার দিকে পানি খায়ানোর কথা বলে টাওয়ারের মাঝখানে নামিয়ে এনে জোড় করে নিচে নামিয়ে আনা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution