• রাত ১১:৪০ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ
রাতে নিখোঁজ গৃহবধূর লাশ সকালে মাঠ থেকে উদ্ধার

রাতে নিখোঁজ গৃহবধূর লাশ সকালে মাঠ থেকে উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউপির সুখেরটেক এলাকায় সফেদা বেগম (৩৬) নামের দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত সফেদার মা মোমেলা বেগম জানান, শুক্রবার সন্ধ্যা দিকে সফেদা বেগমের সাথে তার স্বামী তাফাজ্জল হোসেনের পরিবারিক কলহের জের ধরে ঝগড়া হয়। একপর্যায়ে স্বামী তাফাজ্জল হোসেন রাগ করে শ্বশুরবাড়ি থেকে নিজের বাড়ি চলে যান। রাত আনুমানিক ৮টার দিকে সফেদা বেগম ঘর থেকে বের হন। এরপর বিভিন্ন জায়গায় খুঁজে তার সন্ধান পাওয়া যায়নি।

শনিবার সকালে বাড়ীর পাশের বালুর মাঠে তার লাশ পাওয়া যায়। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, নিহতের শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হতে পেলে তার মৃত্যৃর কারণ জানা যাবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution