• সন্ধ্যা ৭:০২ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ঈদের রাতে ফলজ গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা লাঙ্গলবন্দে সড়ক দূর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ
সোনারগাঁয়ে আরেক করোনা রোগী সনাক্ত

সোনারগাঁয়ে আরেক করোনা রোগী সনাক্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের কাঁচপুরে আরেক করোনা রোগী সনাক্ত হয়েছে।

আজ বুধবার বিকেলে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর কে বিষয়টি নিশ্চিত করেছেন।

পলাশ কুমার সাহা জানান, উপজেলার কাঁচপুর বেহাকৈল এলাকার নুর মোহাম্মদ কলোনীতে শহিদুল নামের এক ব্যক্তি কত দিন আগে জ্বর ঠান্ডা, কাঁশি নিয়ে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে তার নমুনা পরিক্ষা করতে যান। আজ সেখান থেকে ফোন করে জানানো হয় সে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে সে ঢাকার কর্মিটোলা হাসপাতালে ভর্তি আছেন। শহিদুলের বাড়ি ঝালকাঠি এলাকায়। সে এখানে বাসা ভাড়া নিয়ে স্থানীয় একটি প্রতিষ্ঠানে চাকরী করতেন। তার করোনা সনাক্ত হওয়ার পর কয়েকটি বাড়ি লক ডাউন করা হয়েছে।

এর আগে বৈদ্যেরবাজার এলাকায় আবুবকর নামের এক মাদ্রাসা ছাত্র করোনা সনাক্ত হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution