• রাত ৯:১৯ মিনিট শনিবার
  • ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা আব্দুল হাই ভুঁইয়া মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল তৃণমুল বিএনপিতে যোগদানের মাধ্যমে রাজনীতিতে নাম লেখালের এডভোকেট রোকন সোনারগাঁয়ে ১২ বছরের মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ সোনারগাঁয়ে বড় ভুমিকম্প মনোনয়ন জমা শেষে চুপচাপ প্রার্থী ও নেতাকর্মীরা কাঁচপুর ব্রিজের ঢালে নাফ বাস উল্টে আহত ১০, তীব্র যানজট সোনারগাঁ ইন্টার স্কুল এন্ড কলেজ এসোসিয়েশন (বিসকা) এর বৃত্তি পরীক্ষা শুরু নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ১২ জনের মনোনয়নপত্র জমা সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীসহ ১২ জনের মনোনয়নপত্র জমা সোনারগাঁয়ে ব্রিটিশ পিলার উদ্ধার সোনারগাঁয়ে এক দিনে দুই ব্যক্তির লাশ উদ্ধার ট্রাকে আগুন: পিতা-পুত্রকে প্রধান আসামী করে ১৪ জনের নামে মামলা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন এএইচএম মাসুদ দুলাল মনোনয়নপত্র জমা দিলেন সাবেক এমপি কায়সার হাসনাত জাতীয়পার্টিরর মনোনয়নপত্র জমা দিলেন লিয়াকত হোসেন খোকা নুনেরটেকে দুই গ্রুপের সংঘর্ষ, টেঁটাবিদ্ধ ৭ মোগরাপাড়া ইউনিয়নবাসীর কাছে দোয়া চাইলেন কায়সার হাসনাত স্বতন্ত্র ও তৃনমুল বিএনপি থেকে আরো দুই প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ সোনারগাঁয়ে অবরোধের পক্ষে বিপক্ষে মাঠে নেই কোন দল রাতের আধারে সিএসজিতে এসে ট্রাকে আগুন দিলো দুবৃর্ত্তরা
সোনারগাঁয়ে কোটি টাকার বৈদ্যুতিক তার উদ্ধার আটক-২

সোনারগাঁয়ে কোটি টাকার বৈদ্যুতিক তার উদ্ধার আটক-২

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার কাঁচপুর বিসিক শিল্প এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে বিদ্যুতিক তারসহ চোরাই চক্রের দুজনকে আটক করেছে। এসময় বিপুল পরিমাণ সরকারি বিদ্যুতিক তার উদ্ধার করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ১১ জানতে পারে, দীর্ঘদিন ধরে ইসহাক মোল্লার নেতৃত্বে একটি সংঘবদ্ধ অপরাধী চক্র দেশের বিভিন্ন স্থান থেকে সরকারি বিদ্যুতের ক্যাবলস অবৈধভাবে সংগ্রহ করে কাঁচপুর বিসিক শিল্প এলাকায় গোপনে মজুদ করে আসছে। নানাভাবে অবৈধ পন্থায় চোরাই চক্রের মাধ্যমে সরকারি তারগুলো সংগ্রহ করা হয়। এখানে বিদ্যুতের তারগুলো থেকে রবারের আবরণ খুলে কেটে সিলভার হিসেবে কেজি দরে বিভিন্ন কারখানায় বিক্রি করে দেওয়া হয়।

এমনই তথ্যের ভিত্তিতে ২৭ এপ্রিল সকাল ১১টায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১১ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার রেজাউল হক ও র‌্যাব ১১ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী নেতৃত্বে ওই স্থানে অভিযান চালায় র‌্যাব ১১। গ্রেপ্তার করা হয় রাজু আহমেদ (৪২) ও ইবনে সাইদ (২৫)-কে। এ সময় তাদের হেফাজত হতে ৭১৫০ কেজি বিদ্যুতের ক্যাবলস উদ্ধার করা হয় যার আনুমানিক মূল্য এক কোটি টাকা। অভিযানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চোরাই চক্রের মূলহোতা ইসহাক মোল্লা পালিয়ে যায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution