• রাত ১:২৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে জোড়া খুন: খুন হওয়া দুই ব্যক্তি কবিরাজি করতেন

সোনারগাঁয়ে জোড়া খুন: খুন হওয়া দুই ব্যক্তি কবিরাজি করতেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকায় একটি বাসা বাড়ি থেকে গলাকাটা ও ফাঁসিতে ঝুলানো অবস্থায় উদ্ধার করা দু ব্যক্তি কবিরাজি করতেন বলে জানিয়েছেন গ্রেফতারকৃতরা। গ্রেফতারকৃতরা জানান, গত এক বছর আগে তাদের পরিবারের এক ব্যক্তিকে কবিরাজি করে খুঁজে বের করে দিয়েছিলো খুন হওয়া দুই যুবক। সেই থেকে তাদের পরিবারের সাথে তাদের সর্ম্পক।

গ্রেফতারকৃত বাদশা মিয়ার স্ত্রী লায়লা (৪৫) জানান, গত এক বছর আগে নীলফামারী জেলার ডোমার উপজেলার উত্তর গোমনাথ গ্রামের তার স্বামী বাদশা মিয়া নিখোঁজ হয়। স্বামীকে খুঁজে বের করতে এরপর একই এলাকার মিনারুল ও মজনু মিয়া নামের দুই কবিরাজের কাছে যায়। কবিরাজিরা কবিরাজি করে তার স্বামী বাদশা মিয়াকে খুঁজে বের করে দেয়। এরপর থেকে খুন হওয়া মিনারুল ও মজনু তাদের বাড়িতে আসা যাওয়া করতো। গত এক বছর আগে তার ছেলে এহসান ছেলে বউ ও নাতিদের নিয়ে কাঁচপুরে বসবাস শুরু করেন তারা। গত ২৫ তারিখে নীলফামারী থেকে কবিরাজ মিনারুল ও মজনু তাদের বাড়িতে বেড়াতে আসে। গতকাল রাতে খাবার খেয়ে মনিরুল ও মজনু তাদের পাশের একটি কক্ষে ঘুমাতে যায়। বৃহস্পতিবার সকালে বাদশা মিয়ার বাবা এহসান মিয়া ঘুম থেকে উঠে দেখেন তাদের পাশের ঘরে দরজা খোলা অবস্থায় একজনকে বিছানায় ও অন্যজনের গলায় ফাঁস লাগানো রক্তাক্ত লাশ দেখতে পেয়ে আশপাশের লোকজনকে খবর দেন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে একজনের গলাকাটা ও অন্যজনের গলায় ফাঁস লাগনো ঝুলন্ত লাশ উদ্ধার করে।
এ ঘটনায় পুলিশ লায়লা বেগম, তার ছেলে এহসান ও স্বামী বাদশা মিয়াকে জিঞ্জেসাবাদের জন্য থানায় নিয়ে আসে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution