• রাত ৪:৪১ মিনিট রবিবার
  • ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক পিরোজপুরে ৪টি বসত ঘরে আগুন মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা রোজা ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন আহবায়ক কমিটি সোনারগাঁয়ে চলছে ঢিলেঢালা লকডাউন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত নিম্নমূখী, ২৪ ঘন্টায় আক্রান্ত ৭ এবারও করোনা গ্রাস করেছে পহেলা বৈশাখ তারাবিসহ সকল নামাযে ২০ জন অংশ নিতে পারবে রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার
সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার

সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় ৭ বছরের এক শিশু শিক্ষার্থী ধর্ষণের অভিযোগ মোশারফ মল্লিক নামের এক মাদ্রাসা শিক্ষককে অধ্যক্ষকে গ্রেফতার পুলিশ। শিশু শিক্ষার্থীর মায়ের অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার শিক্ষকের বিরুদ্ধে শিশুটির মা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণের চেষ্টা মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত মোশারফ মল্লিক (৫৫) ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার চেচরী গ্রামের মৃত কালু মল্লিকের ছেলে। সে কাঁচপুর কুদ্দুছের বাড়ীর ভাড়াটিয়া।

শিশুটির মা তার মামলায় উল্লেখ করেন, তিনি ও তার পরিবার নিয়ে কাঁচপুর এলাকায় বসবাস করছেন। তার স্বামী স্থানীয় একটি গার্মেন্টে কাজ করেন। সে সুবাদে তার বাড়ীর পাশে ফয়েজীয়া কওমীয়া নুরানী হাফেজীয়া মাদরাসা ও এতিম খানার তার মেজ মেয়েকে পড়াশুনার জন্য ভর্তি করান।  শিশুটি প্রতিদিন সকাল ৮টায় মাদ্রাসায় যায় এবং রাত ৮সময় মাদ্রাসা থেকে বাসায় ফিরেন। এ সুযোগে চলতি মাসের ২৩ তারিখ বিকেল ৩টার দিকে মাদ্রাসার অধ্যক্ষ মোশারফ মোল্লা তার শিশু মেয়েকে তার রুমে নিয়ে শিশুর শরীরের কাপড় চোপড় খুলে যৌণাঙ্গে আঙ্গুল দিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে হুমকি ধামকি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। বাসায় গিয়ে শিশুটি তার মায়ের কাছে বিষয়টি খুলে বললে তিনি সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় একটি মামলা দায়ের করে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution