• সকাল ১০:৪৯ মিনিট বৃহস্পতিবার
  • ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখলে মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত হিন্দু দেবতাদের অপমান করে কাঠগড়ায় অ্যামাজন, শিবকে ‘কন্ডোম পরিয়ে’ বিতর্কে অভিনেত্রী রবিবার ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দেবে গ্লোব তামিম সব সইতে রাজি সাবেক রাস্ট্রপতি জিয়াউর রহমানের জম্মদিনে মান্নানের উদ্যোগে দোয়া সোনারগাঁয়ে ১০ জনের নমুনা পরিক্ষা করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নে রাস্তার নির্মান কাজের শুভ উদ্ধোধন জিয়াউর রহমানের জম্ম বার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরন স্কুল-কলেজ খোলা নিয়ে যা ভাবছে সরকার অসহায় দুস্থ শীতার্ত মানুষের জন্য জনপ্রতিনিধিদের কম্বল বিতরণ এমপি খোকার সোনারগাঁ থানায় জিডি, অভিযোগ ও মামলা করতে বিনিময় লাগে না..ওসি রফিকুল ইসলাম খোকা মহাজোটের এমপি হয়ে বিএনপি-জামায়াতকে প্রতিষ্ঠিত করছে.. রফিকুল ইসলাম নান্নু
সোনারগাঁয়ে নারী জামদানি কারিগরকে একাধিকবার ধর্ষণ, গ্রেফতার -১

সোনারগাঁয়ে নারী জামদানি কারিগরকে একাধিকবার ধর্ষণ, গ্রেফতার -১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলায় এক নারী জামদানী কারীগরকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নারী কারীগরের বাবা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলা কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকায় আঃ রহমানের বাড়ির ভাড়াটিয়া জসিম উদ্দিন তার পরিবার নিয়ে বসবাস করে আসছে। তার মেয়ে পার্শ্ববর্তি ইউসুফ আলী ও নুরুল ইসলামের বাড়িতে জামদানি বুননের কাজ করতো। কাজ করার সুবাদে ইউসুফ আলী বিভিন্ন কথা বলে ফুসলিয়ে, বিয়ের প্রলোভন দেখিয়ে নুরুল ইসলামের সহায়তায় গত এক বৎসর যাবত বিভিন্ন সময় ও তারিখে ধর্ষণ করে আসছে। ধর্ষণের ফলে মেয়েটি তিন মাসের অন্তঃস্বত্বা হয়ে পড়লে সে তার পরিবারকে জানায়। ধর্ষিতার পরিবার আসামী ইউসুফকে বিয়ের জন্য চাপ দিলে সে বিভিন্ন টালবাহানা শুরু করে। ঘটনাটি এলাকায় জানাজানি হলে বিবাদী নুরুল ইসলাম ও ইউসুফকে বাঁচাতে এলাকার কতিপয় প্রভাবশালীরা ধর্ষিতার পরিবারকে মামলা না করার জন্য চাপ প্রয়োগ করে এবং বিচার সালিশের মাধ্যমে মিমাংসা করার আশ্বাস দিয়ে ধর্ষিতাকে বিবাদী নুরুল ইসলামের বাড়িতে আটকে রেখে পেটের বাচ্চা নষ্ট করে ফেলে। খবর পেয়ে ধর্ষিতার বাবা জসিম উদ্দিন আহত অবস্থায় তার মেয়েকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা শেষে সোনারগাঁ থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে গতকাল বিবাদী ইউসুফ আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। আসামী ইউসুফ আলীকে গ্রেফতার করা হয়েছে এবং অপর আসামীকে গ্রেফতাদের জন্য চেষ্ঠা চালাচ্ছে পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution