• বিকাল ৫:৩৩ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
সোনারগাঁয়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে

সোনারগাঁয়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সচেতনতা বৃদ্ধির লক্ষে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীর মধ্য দিয়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে কাঁচপুর সিনহা স্কুল এন্ড কলেজের সামনে র‌্যালীটির আয়োজন করা হয়। পরে কাঁচপুর সিনহা স্কুল এন্ড কলেজের সভা কক্ষে একটি আলোচনা সভায় আয়োজন করা হয়।

পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোঃ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহিনুর ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রেতাভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশন চেয়ারম্যান লায়ন মোঃ নূর ইসলাম, পরিবেশ অধিদপ্তর নারায়ণগঞ্জ এর পরিদর্শক তানজিনা আক্তার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনহা স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল আলীম, গভর্নিং বডির সদস্য ও বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ সিরাজুল ইসলাম, বঙ্গবন্ধু মহিলা পরিষদ নারায়ণগঞ্জ এর সভানেত্রী মিসেস সেলিনা রুহুল ও বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ খাঁন।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিশ্ব পরিবেশ দিবসে আসুন প্লাস্টিক দূষণ বন্ধ করি, প্লাস্টিক অপচনশীল বর্জ্য যা মাটির উবর্রতা একেবারে নষ্ট করে দেয় এবং পানি ও বর্জ্য নিষ্কাশনে বাধার সৃষ্টি করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution