• রাত ৪:৩০ মিনিট রবিবার
  • ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক পিরোজপুরে ৪টি বসত ঘরে আগুন মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা রোজা ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন আহবায়ক কমিটি সোনারগাঁয়ে চলছে ঢিলেঢালা লকডাউন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত নিম্নমূখী, ২৪ ঘন্টায় আক্রান্ত ৭ এবারও করোনা গ্রাস করেছে পহেলা বৈশাখ তারাবিসহ সকল নামাযে ২০ জন অংশ নিতে পারবে রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার
সোনারগাঁয়ে বিয়াইয়ের ধর্ষণে বিয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা

সোনারগাঁয়ে বিয়াইয়ের ধর্ষণে বিয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলায় বিয়াইনকে ধর্ষণের অভিযোগ উঠেছে বিয়াইয়ের বিরুদ্ধে। বিয়াইনকে ধর্ষনের ফলে বিয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এঘটনায় বিয়াইনের বাবা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন।

মামলায় বিয়াইনের বাবা উল্লেখ করেন, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকার শাহজাহান মিয়াকে তার ছেলে বিয়ের উকিল শশুর বানান। এর জের ধরে শাহজাহান মিয়ার পরিবার ও তার ছেলে রবি সাথে তাদের একটি পারিবারিক সর্ম্পক গড়ে উঠে। এ সর্ম্পকের জের ধরে শাহজাহান মিয়ার ছেলে রবির সাথে তার মেয়ের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এ পর্যায়ে রবি বিয়ের প্রলোভন দেখিয়ে তার মেয়েকে মীম (১৪ ছন্দনাম) বিভিন্ন স্থানে নিয়ে দেহ মিলন করে। সর্বশেষ গত এপ্রিল মাসের ১২ তারিখে রবি তার বসত ঘরে ঢুকে তার মেয়ে মীমের সাথে দেহ মিলন করে। এতে মীম ৫ মাসের আন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ দিকে মীম অন্তঃসত্ত্বা হয়ে পরার পর রবিকে বিয়ের কথা বললে সে তালবাহানা শুরু করে। এ ঘটনা এলাকায় জানাজানি হয়ে পড়লে সামাজিক ভাবে টাকা বিনিময়ে আপোষ মিমাংসা করার চেষ্টা চালায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মীমের বাবাকে ডেকে এনে গতকাল রাতে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা রজু করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ধর্ষণের ঘটনা সামাজিক ভাবে বিচার শালিশের মাধ্যমে নিস্পতির বিষয় না এটা আদালতের ব্যাপার। মামলা হয়েছে আসমাীকে ধরতে চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution