• দুপুর ১২:৪৫ মিনিট মঙ্গলবার
  • ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৩শে জুলাই, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুর উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটিকে শুভেচ্ছা নাশকতার মামলায় হাজিরা দিলেন সোনারগাঁ বিএনপির নেতাকর্মীরা ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড করা হোকঃ মানববন্ধনে ড. সেলিনা থানা পুলিশের কঠোরতার কারণে অবৈধ অটোরিক্সা কম থাকায় যানজটমুক্ত চৌরাস্তা সাংবাদিক ফারুক হাসানের মায়ের ইন্তেকাল সোনারগাঁ থেকে ৩ দিন ধরে স্কুল ছাত্রী নিখোঁজ সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ ছেলেধরা গুজব বন্ধে ও সন্দেহভাজন ব্যক্তিকে পুলিশে দিতে মাইকিং আমি তোমাদের নতুন ভবন দিবো বিনিময়ে তোমরা আমাকে ভাল রেজাল্ট দিবা, এমপি খোকা সোনারগাঁয়ে ফেনসিডিলসহ গ্রেফতার-৩ কাউকে ছেলে ধরা সন্দেহ হলে থানায় খবর দিন ওসি সোনারগাঁ কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব-১১ মোগরাপাড়া চৌরাস্তায় নেই পাবলিক টয়লেট, চরম বিপাকে পথচারীরা নাজমুলের সন্ধান চান তার মা-বাবা কাঁচপুরে ৪ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন সোনারগাঁ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেনের নানীর ইন্তেকাল সোনারগাঁয়ে রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টের শুভ উদ্ধোধন সামাজিক অবক্ষয়ের কারনে উৎকৃষ্ট মানুষের নিৎকৃষ্ট আচরন সামাজিক অবক্ষয়ের কারনে উৎকৃষ্ট মানুষের নিৎকৃষ্ট আচরন
সোনারগাঁয়ে বিয়াইয়ের ধর্ষণে বিয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা

সোনারগাঁয়ে বিয়াইয়ের ধর্ষণে বিয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলায় বিয়াইনকে ধর্ষণের অভিযোগ উঠেছে বিয়াইয়ের বিরুদ্ধে। বিয়াইনকে ধর্ষনের ফলে বিয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এঘটনায় বিয়াইনের বাবা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন।

মামলায় বিয়াইনের বাবা উল্লেখ করেন, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকার শাহজাহান মিয়াকে তার ছেলে বিয়ের উকিল শশুর বানান। এর জের ধরে শাহজাহান মিয়ার পরিবার ও তার ছেলে রবি সাথে তাদের একটি পারিবারিক সর্ম্পক গড়ে উঠে। এ সর্ম্পকের জের ধরে শাহজাহান মিয়ার ছেলে রবির সাথে তার মেয়ের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এ পর্যায়ে রবি বিয়ের প্রলোভন দেখিয়ে তার মেয়েকে মীম (১৪ ছন্দনাম) বিভিন্ন স্থানে নিয়ে দেহ মিলন করে। সর্বশেষ গত এপ্রিল মাসের ১২ তারিখে রবি তার বসত ঘরে ঢুকে তার মেয়ে মীমের সাথে দেহ মিলন করে। এতে মীম ৫ মাসের আন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ দিকে মীম অন্তঃসত্ত্বা হয়ে পরার পর রবিকে বিয়ের কথা বললে সে তালবাহানা শুরু করে। এ ঘটনা এলাকায় জানাজানি হয়ে পড়লে সামাজিক ভাবে টাকা বিনিময়ে আপোষ মিমাংসা করার চেষ্টা চালায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মীমের বাবাকে ডেকে এনে গতকাল রাতে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা রজু করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ধর্ষণের ঘটনা সামাজিক ভাবে বিচার শালিশের মাধ্যমে নিস্পতির বিষয় না এটা আদালতের ব্যাপার। মামলা হয়েছে আসমাীকে ধরতে চেষ্টা চলছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution