• রাত ২:৪৮ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সোনারগাঁয়ে ভেজাল ঔষধ কারখানায় র‌্যাবের অভিযান

সোনারগাঁয়ে ভেজাল ঔষধ কারখানায় র‌্যাবের অভিযান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে ভেজাল ভেজ ঔষধ তৈরির দায়ে ৪ জনকে ১ লাখ টাকা জরিমানা, অনদায়ে প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও এ কারখানাটি সিলগালা ও করে দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার চেঙ্গাইল দক্ষিণপাড়া এলাকায় সেফটি হেলথ ইউনানী ল্যাব ফ্যাক্টরীতে এ অভিযান চালানাে হয়। এ সময় বিপুল পরিমাণ ভেজাল ভেষজ ঔষধ জব্দ করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গােলাম মুস্তাফা মুন্না।

গ্রেফতারকৃতরা হলেন , মােঃ মনির হােসেন (২৯), মােঃ ফজল খান (৬৫), মোঃ নজরুল ইসলাম (৪৪), মােঃ ইয়াছিন (১৯)।

শুক্রবার  (১০ সেপ্টেম্বর) রাত র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুর হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানাে হয়েছে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে উপজেলার চেঙ্গাইন দক্ষিনপাড়া এলাকায় অবস্থিত এ কারখানায় অভিযান পলিত হয়। অভিযানে ‘সেফটি হেলথ ইউনানী ল্যাবঃ এ অবৈধ প্রায় ভেজাল ভেষজ ঔষধ  উৎপাদন ও প্রক্রিয়াজাত করে জনস্বাস্থ্যের মারাত্মক প্রভাব পরিলক্ষিত হওয়ার প্রমান পাওয়া যায়। এ ঘটনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট গােলাম মুস্তাফা মুন্না ভোক্তা অধিকান আইন , ২০০৯ এর ৪৩ ধারায় দোষী ব্যক্তিদের জেল দেয়া হয় ও কারখানা সীলগালা করা হয়। তিনি আরো জানান, অননুমােদিত ও ভেজাল ভেষজ ঔষধ উৎপাদন এবং বাজারজাত করণের বিরুদ্ধে র‌্যাব -১১ এর অভিযান অব্যাহত থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution