• বিকাল ৩:১১ মিনিট বুধবার
  • ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
গ্রাহকদের এনআইডি কার্ড নিয়ে সোনালী ব্যাংকে তলব মোগরাপাড়া চৌরাস্তায় রাস্তাপারের সময় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত চৈতীর বিষাক্ত পানি ও বর্জ্য থেকে বাঁচতে চায় পৌরবাসী, ডিসি এসপি বরাবর স্মারকলিপি জাদুঘরের সামনে চাপাতিসহ আটক দুই কিশোর, ৫৪ ধারায় আদালতে প্রেরণ লটারিতে ৮ হাজার কোটি টাকা বিজয়ীকে খুঁজে পাওয়া যাচ্ছে না স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারি পরিস্থিতি দেখে: শিক্ষামন্ত্রী মোশারফ হোসেন অসুস্থ, দোয়া চাইলেন সোহাগ রনি ত্যাগীদের পাশাপাশি সুবিধাবাদি সংস্কারপন্থীরাও জেলা কমিটিতে আহবায়ক পরিবারের তিন সদস্যের রুহের মাগফেরাতের কামনায় ছাত্রলীগের শোকসভা সোনারগাঁয়ে টানা তিনদিন পর ২ করোনা রোগী সনাক্ত আড়াইহাজার ফুটবল টুর্নামেন্টে সোনারগাঁ জামপুর জয়ী সাংবাদিক কন্যাকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবার গায়ে ফুটন্ত পানি সোনারগাঁয়ে ব্যক্তি উদ্যোগে ড্রেন পরিস্কারের উদ্যোগ সোনারগাঁয়ে ৮৮৩টি মোবাইল ফোনসহ আটক-১০ সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি
সোনারগাঁয়ে রাস্তা রক্ষার দাবিতে মতিন খানের বিরুদ্ধে অভিযোগ

সোনারগাঁয়ে রাস্তা রক্ষার দাবিতে মতিন খানের বিরুদ্ধে অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বড় চেঙ্গাইন এলাকায় খাল থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করে ফ্যাক্টরী নির্মান করায় ওই এলাকায় কয়েকশত লোকের চলাফেলার একমাত্র রাস্তাটি ভেঙ্গে খালে বিলিন হয়ে গেছে। এলাকাবাসীর চলাচলের একমাত্র রাস্তাটি ভেঙ্গে বিলিন হয়ে যাওয়ায় ওই এলাকার ভূমি দস্যু মতিন খাঁনের প্রতিবাদে বিক্ষোভ করেছে এলাকাবাসী। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সোনারগাঁ থানার ওসি বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসীর অভিযোগ করেন, উপজেলার কাঁচপুর ইউপির বড় চেঙ্গাইন এলাকার আব্দুর রহমান এর বাড়ি হইতে পল্লী বিদ্যুৎ সমিতির মহাসড়ক পর্যন্ত রাস্তা নির্মান কাজ শুরু হয় গত বছর। কিন্তু কাঁচপুর এলাকার ভূমিদস্যু মতিন খাঁন রাতের অন্ধকারে বহিরাগত সন্ত্রাসীদের মাধ্যমে ড্রেজার দিয়ে স্থানীয় একটি খাল থেকে বালু উত্তোলন করে খালের পাশে রাস্তাকে বিলিন করে দিয়েছে। যার ফলে বিপদে পড়েছে রাস্তা দিয়ে চলাচলরত ওই গ্রামের কয়েকশ মানুষ। পরে এলাকাবাসী উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করলে প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে এসে ওই কারখানার কাজ বন্ধ করে দেয়। তার পর (২ নভেম্বর) শুক্রবার জুম্মার নামাযের পর এলাকাবাসী রাস্তা বিলিন হওয়ার প্রতিবাদ করতে গেলে পূর্ব পরিকল্পিত ভাবে ভূমিদস্যু মতিন তার ভাড়া করা সন্ত্রাসীদের নিয়ে এলাকাবাসীর বিতর্কিত হামলা চালায়। এতে এলাকার কমপক্ষে ২০-২৫ জন আহত হন। আহতরা সবাই স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, চেঙ্গাইনবাসীর কাছে থেকে একটি অভিযোগ পেয়েছি। অভিযোগ পেয়ে সাথে সাথে পুলিশ পাঠিয়ে বালু উত্তোলন বন্ধ করে দিয়েছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution