• রাত ১০:৫৩ মিনিট রবিবার
  • ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান গ্রেপ্তার সোনারগাঁয়ে ৮ জেলের বিরুদ্ধে নৌ-পুলিশের মামল ট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত সোনারগাঁ জাদুঘর পরিদর্শন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় বিরু’র সমর্থক আমির গ্রেপ্তার নিশ্চুপ কায়সার-মোশারফ: মন্ত্রীর কাছে রাজাকার মুক্ত আ’লীগ চাইলেন কালাম সোনারগাঁ ১নং আমগাঁও বরগাঁও সঃপ্রাঃ বিদ্যালয়ের সভাপতি হলেন নয়ন ভূইয়া জয় বাংলা আওয়ামীলীগের স্লোগান নয় এটি মুক্তিযুদ্ধের রণধ্বনি – আকম মোজাম্মেল হক বন্দরে ১৫০ বোতল ফেনসিডিল সহ আটক ১ সম্মেলনের মাধ্যমে অনেক নতুন মুখের জায়গা হবে: সোনারগাঁয়ে ওবায়দুল কাদের রোলারে ওড়না চুল পেচিয়ে গার্মেন্ট কর্মীর মৃত্যু মদনপুরে বরযাত্রী বাহি বাসে আগুন আগামীকাল শনিবার ৩ কোটি টাকা ব্যয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্ধোধন দীপক কুমার বণিকের উদ্যোগে শেখ রাসেলের ৫৫ তম জন্মদিন পালন সোনারগাঁয়ে প্রতিমা ভাংচুরের ঘটনায় থানায় মামলা এবার পুরান সেবায় ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যু শিক্ষা ক্ষেত্রে সোনারগাঁ’কে রোল মডেল হিসেবে তৈরী করতে চাই.. এমপি খোকা শনিবার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভবন উদ্ধোধন শেখ হাসিনা সফল রাষ্ট্রনায়ক থেকে হয়ে উঠেছেন বিশ্বনেত্রীঃ ড. সেলিনা। কায়সার হাসনাত ও বিরু’র সমর্থকদের মধ্যে সংর্ঘষ ঘটনায় মামলা
সোনারগাঁয়ে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

সোনারগাঁয়ে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের ফুটপাত থেকে অবৈধভাবে গড়ে উঠা দখলদার মুক্ত করতে উচ্ছেদ অভিযান চালিয়েছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।
রোববার বেলা ১১টা থেকে বেলা ৩টা পর্যন্ত সোনারগাঁয়ের কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ পরিদর্শক (টিআই) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য কাঁচপুর মোড় থেকে ঢাকা-সিলেট মহাসড়কের সিনহা টেক্সটাইল মিল এবং কাঁচপুর মোড় থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর পুলিশ ফাঁড়ি পর্যন্ত এ উচ্ছেদ অভিযান চালানো হয়।
এসময় মহাসড়কের দু’পাশের ফুটপাতে অবৈধভাবে গড়ে উঠা সহস্রাধিক বিভিন্ন দোকানপাট উচ্ছেদ করা হয়েছে।
কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ পরিদর্শক(টিআই) জাহাঙ্গীর আলম জানায়, দীর্ঘদিন ধরে কিছু ভাসমান ব্যবসায়ী ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের দু’পাশের ফুটপাত অবৈধভাবে দখল করে ব্যবসা করে আসছে। এতে মহাসড়কে যান চলাচলে যানজট সৃষ্টিসহ মহাসড়কে নিরাপত্তা বিঘ্নিত হচ্ছিল।
উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে কাঁচপুর হাইওয়ে থানার সিমানা এলাকা হতে অবৈধ দখলদার ও চোরাই তেল ব্যবসায়ীদের দোকানপাট উচ্ছেদ অভিযান করে মহাসড়কের নিরাপত্তা নিশ্চিত কার্যক্রম অব্যাহত রয়েছে। এছাড়াও মহাসড়কে চলাচল নিষিদ্ধ যানবাহন চলাচল বন্ধ করার লক্ষেও অভিযান অব্যাহত রয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রমজান আলী, আব্দুস সামাদসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution