• সকাল ৬:০৫ মিনিট মঙ্গলবার
  • ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম নামফলক ভাংচুর: প্রকাশিত সংবাদের প্রতিবাদ এমপি খোকাকে প্রতিহতের ঘোষনা সাবেক এমপি কায়সারের এমপি খোকাকে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের হুসিয়ারী (ভিডিওসহ) সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত বেতন নেয়া যাবে না, প্রয়োজন হলে আমি ভুর্তকি দিবো. এমপি খোকা
সোনারগাঁয়ে সড়কে শৃঙ্খলা ফেরাতে অত্যাধুনিক যন্ত্র ব্যবহার

সোনারগাঁয়ে সড়কে শৃঙ্খলা ফেরাতে অত্যাধুনিক যন্ত্র ব্যবহার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অত্যাধুনিক যন্ত্র (আরআইএফ) ব্যবহারের মাধ্যমে বিভিন্ন গাড়ীর কাগজপত্র ও ড্রাইভিং লাইলেন্স যাচাই-বাছাইয়ের কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) দুপুরে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক আতিকুল ইসলামের নেতৃতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর হাইওয়ে থানাধীন কাঁচপুর সেতু সংলগ্ন ও মেঘনা টোলপ্লাজা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় আতিকুল ইসলাম নিজে আরএফআই মেশিনের মাধ্যমে বিভিন্ন গাড়ির ফিটনেস, রোড পারমিট, ও গাড়ির চালকের লাইসেন্স যাচাই করেন। এ অভিযানে ফিটনেস ও রোড পারমিট বিহীন প্রায় অর্ধশত যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাক আটক করা হয় এবং ডাম্পিংয়ে পাঠানো হয়।

উক্ত অভিযানে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক আতিকুল ইসলাম বলেন, ‘আমাদের এই অভিযানে অত্যাধুনিক যন্ত্র আরআইএফ ব্যবহার করা হচ্ছে। এই যন্ত্রের মাধ্যমে চালকের কাছ থেকে কোন কাগজপত্র ছাড়াই শুধুমাত্র গাড়ির নাম্বার দিয়েই গাড়ির ফিটনেস, রোড পারমিট যাচাই করা সম্ভব। ফলে চেকিংয়ে সময় কম লাগবে। এই অভিযান নিয়মিত চলবে।’

এ সময় আরো উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. আব্দুল মালেক, পুলিশ সুপার মুশফিকুর রহমান, আনিসুজ্জামান, গাজীপুর অঞ্চলের পুলিশ সুপার শফিকুল ইসলাম, কাঁচপুুর হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক আলী রেজা (তদন্ত), টি আই মোহাম্মদ জাহাঙ্গীর।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution