• সকাল ৬:১৪ মিনিট মঙ্গলবার
  • ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে রিক্সা মালিক সমিতির সাবেক সভাপতি সমর আলী মিয়ার ইন্তেকাল শবে মেরাজ আগামী ২২ মার্চ শুভেচ্ছা জানাতে আসা পিরোজপুরবাসীর সাথে উঠান বৈঠক ইঞ্জিনিয়ার মাসুমের আমি দোয়া করি খন্দকার জাফর সু-শিক্ষায় আরো উচ্চ শিক্ষিত হওক.. আজহারুল ইসলাম মান্নান মসজিদে ঢুকে পেটায় ইয়ানবী ও তার বাহিনী, পুলিশ বলেছে ছোটখাটো ঘটনা সোনারগাঁও বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন স্টল বরাদ্দে শঙ্কা কাটেনি দরিদ্র ৩৫ কারুশিল্পীর সোনারগাঁয়ে স্বর্ণের দোকানে লুট জুয়েল বাঁচতে চায় সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নারী পিটিয়ে আহত সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ১০ শেষ হলো তিনদিন ব্যাপী সোনারগাঁও জাদুঘরের জামদানী মেলা শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে..ইঞ্জি: মাসুম সাদিপুর উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সভা খেলার মাঠ রক্ষার দাবিতে পঞ্চমীঘাট স্কুলে শিক্ষার্থীদের বিক্ষোভ সাদিপুর ছাত্রলীগের পক্ষে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ দর্শণার্থী ও ক্রেতাদের পদচারনায় মুখোরিত সোনারগাঁয়ের জামদানী মেলা সাদিপুর যুব সমাজের উদ্যেগে ক্রীড়া ও সাংস্কৃতি অনুষ্ঠান সোনারগাঁ জাদুঘর এর উদ্যোগে একুশে ফেব্রুয়ারি উদযাপন নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত, মান্নান শিবিরে স্বস্তি  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির শ্রদ্ধা নিবেদন
সোনারগাঁয় শীতলক্ষ্যার তীরে ৩৬টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

সোনারগাঁয় শীতলক্ষ্যার তীরে ৩৬টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে তৃতীয় দফায় প্রথম দিনের মতো অভিযান  পরিচালনা করেছে বিআইডাব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। মঙ্গলবার ২০ আগষ্ট সকাল ১১টা থেকে উচ্ছেদ অভিযান শুরু করে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ৩টি কারখানার গোডাউন, ১৩টি  পাকা ভবন, গাইড ওয়ালসহ ৩৬টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করে গুড়িয়ে দেয়া হয়।

নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমানের  নেতৃত্বে শীতলক্ষ্যায়  তৃতীয় দফায় প্রথম  দিনের মত উচ্ছেদ অভিযানটি পরিচালিত করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিআইডাব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মোঃ শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ সহ অন্যান্য কর্মকর্তারা। এসময় একটি জাহাজ, একটি ভেকু, একটি টাগ বোটসহ বিপুল সংখ্যক পুলিশ, আনসার সদস্য ও বিআইডব্লিউটিএর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টা পর্যন্ত কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীর দখল করে গড়ে উঠা নওয়াব মালেক জুট মিলের পাকা দেয়াল, স্বদেশ কেমিক্যাল কোম্পানির গোডাউন (আংশিক),  সুপারক্রীট সিমেন্ট কারখানার সেমিপাকা ঘর, ১৩টি পাকা ভবন, ১টি দোতলা পাকা ভবনসহ ৩৬ টি স্থাপনা  গুড়িয়ে দেয়া হয়।
বিআইডাব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ-পরিচালক মোঃ শহিদুল্লাহ জানান, শীতলক্ষ্যার তীরে ৫০১১টি সীমানা পিলার নিয়ে আমাদের আপত্তি রয়ে। সিএস ও আরএস অনুযায়ী  উচ্চ আদালতের নির্দেশে ধারাবাহিক ভাবে এ উচ্ছেদ অভিযান চলছে। নদীর তীর দখল করে গড়ে উঠা সবরকমের স্থাপনা উচ্ছেদ করা হবে। তৃতীয় দফায়  আগামী রোববার পর্যন্ত ৪ দিনব্যাপী উচ্ছেদ   অভিযান চলবে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution