• রাত ৮:৩২ মিনিট বৃহস্পতিবার
  • ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
মামলা তুলে নিতে বাদিকে হত্যার হুমকি বাল্য বিবাহের কারনে নারীরা কাঙ্খিত সাফল্য অর্জন করতে পারছেনা সমাবেশে বক্তারা সোনারগাঁয়ের বারদীতে চক্ষু শিবির সোনারগাঁয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার সারা মিলছে না মানবতার দেয়ালে প্রেসিডিয়াম সদস্য হলেন লিয়াকত হোসেন খোকা মরিচ পানীতেই দুই মিনিটে দূর হবে গলা ব্যথা বা খুসখুস! সোনারগাঁয়ে শেষ হলো দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের উদ্যোগে মানবাধিকার দিবস পালন টিসিবির উদ্যোগে ৪৫ টাকা দরে পিয়াজ বিক্রি থানায় জিডি করলেই আসবে ফোন শীর্ষ মাদক ব্যবসায়ী ইলিয়াস আটক নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সভাপতি মোস্তাক আহম্মেদ জয়িতা পুরস্কার পেলেন সমাজকর্মী আলেয়া আক্তার আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে আসতে পারেন এএইচএম মাসুদ দুলাল! ডিসেম্বর থেকেই ঢাকা-সিকিম বাস চলাচল শুরু লিয়াকত হোসেন খোকাকে মোশারফ হোসেনের শুভেচ্ছা রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা দূর্ণীতি রোধে সোনারগাঁয়ে র‌্যালি ও আলোচনা সভা ছেলের মৃত্যুর শোক আর হত্যাকারীদের যন্ত্রনায় পৃথিবী ছেড়ে চলে গেলেন মা
সোনারগাঁ স্বামীর সাথে বের হয়ে গৃহবধূ নিখোঁজ

সোনারগাঁ স্বামীর সাথে বের হয়ে গৃহবধূ নিখোঁজ

নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের পশ্চিম বেহাকৈর এলাকার স্বামীর সাথে ঘর থেকে বের হয়ে গৃহবধূ নিখোঁজ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরিবারের লোকজন বহু খোঁজাখোজির পর কোন সন্ধান না পেয়ে গৃহবধূর স্বামীর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।অভিযোগ দায়েরের সাত দিন পার হয়ে গেলেও নিখোঁজ গৃহবধূ কোন সন্ধান দিতে পারেনি পুলিশ।

সূত্রে জানা যায়, সোনারগাঁ কাঁচপুর ইউনিয়ন পশ্চিম বেহাকৈর এলাকার জামাল মিয়ার মেয়ে জোনাকী(১৮)র সাথে পূর্ব বেহাকৈর এলাকার আউয়াল হোসেনের পূত্র বাহারুলের (২০) সাথে গত চার মাস পূর্বে ইসলামী শরিয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে নব দম্পতির মাঝে কারনে অকারনে মনোমালিন্য লেগেই থাকত। এরই মাঝে গত মাসের ২৮ তারিখে স্বামী বাহারুল তার স্ত্রী জোনাকীকে নিয়ে বসের বাসায় বেড়াতে নিয়ে যাবে বলে বিকেল বাড়ি থেকে বাহির হয়। বাহির হওয়ার পর থেকে একই দিন রাত ৮টার দিকে স্বামী বাহারুল তার শশুর বাড়ির লোকজনের নিকট জানতে চায় জোনাকী বাসায় চলে গেছে কিনা। এসময় বাহারুলের বিভিন্ন অঙ্গভঙ্গিমা কথায় শশুর বাড়ির লোকজনের সন্দেহ হয়। সেই সাথে জোনাকী বাড়িতে চলে না আসায় আত্বীয় স্বজনের বাসায় খোঁজ খবর নেয়। তাছাড়া স্থানীয় ভাবে বাহারুলকে স্ত্রী জোনাকির ব্যাপারে চাপ প্রয়োগ করলো সে বিভিন্ন হুমকি ধামকি দেয়। তাতে জোনাকীর কোন সন্ধান না পেয়ে অবশেষে জোনাকির পিতা জামাল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় বাহারুলকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের সাত দিন পার হয়ে যাবার পরও জোনাকীর কোন সন্ধান মিলছেনা বলে জানিয়েছেন তার স্বজনরা।

এ ব্যাপারে তদন্তকারী এ এস আই আমিনুলের নিকট জানতে চাইলে তিনি জানান জোনাকীর মোবাইল ফোনের কল লিস্টের জন্য অপেক্ষায় আছি। কললিস্ট হাতে পেলেই দ্রুত তদন্ত কাজে নেমে পড়ব।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution