• ভোর ৫:৪৩ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১
ইউপি চেয়ারমানের বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

ইউপি চেয়ারমানের বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সােনারগাঁয়ের জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর বিরুদ্ধে প্রতারণার অভিযােগ তুলে আদালতে মামলা দায়ের করা হয়। এ মামলায় অবশেষে তিনি জামিনও পেয়েছন। ২২ সেপ্টেম্বর মঙ্গলবার নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ঘ – অঞ্চল মুচলেকার মাধ্যমে তিনি জামিন নেন । এ ঘটনায় বুধবার দিনভর জামপুর ইউনিয়নের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে ।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের ওটমা গ্রামের আওয়ামীলীগ নেতা আবু হােসেন চৌধুরী সাইদুল দুই স্ত্রী রেখে ২০১৮ সালের ৭ ফেব্রুয়ারী মারা যান। পরবর্তীতে একই বছর ২৯ আগষ্ট জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু ও সাইদুল চৌধুরীর প্রথম স্ত্রী হােসনে আরা চৌধুরী ও স্থানীয় কাজী সাজ্জাত খাঁনের যােগসাজশে দ্বিতীয় স্ত্রীকে তালাক প্রাপ্ত দেখিয়ে ওয়ারিশ সনদের আবেদন করেন। ওই আবেদনের পর দ্বিতীয় স্ত্রী মরিয়ম আক্তার বিথীর নাম অন্তর্ভূক্ত না করেই ওয়ারিশ সনদ দেন চেয়ারম্যান শিপলু। এ বিষয়টি সাইদুল চৌধুরীর দ্বিতীয় স্ত্রী বিথীর নজরে এলে তিনজনের যােগসাজশে প্রতারণা হয়েছে এ মর্মে চলতি বছরের ১৩ ফেব্রুয়ারী তারিখে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ঘ- অঞ্চলে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত তদন্তের দায়িত্ব দেন সােনারগাঁ থানা পুলিশকে। সােনারগাঁ থানা পুলিশ তদন্ত শেষে আসামীদের যােগসাজশে প্রতারণার সত্যতা পেয়ে আদালতে একটি প্রতিবেদন দাখিল করে। পরে আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরােয়ানা জারি করে। মঙ্গলবার আদালতে হাজির হয়ে চেয়ারম্যান হামীম শিকদার শিপলু জামিন আবেদন করলে আদালত মুচলেকার মাধ্যমে তাকে জামিন দেয়।

আওয়ামীলীগ নেতা আবু হােসেন চৌধুরী সাইদুলের দ্বিতীয় স্ত্রী মরিয়ম আক্তার বিথী জানান, আমার স্বামী মারা যাওয়ার পর প্রায় কোটি টাকার সম্পত্তি আত্মসাতের উদ্দেশ্যে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু ও সাইদুল চৌধুরীর প্রথম স্ত্রী হােসনে আরা চৌধুরী ও কাজী সাজ্জাত খাঁন যােগসাজশ করে অন্য একটি তালাকের বলিয়মের মাধ্যমে তালাক প্রাপ্ত দেখিয়ে ওয়ারিশ সনদে আমাকে বাদ রেখে ওয়ারিশ সনদ ইস্যু করেন। এ ঘটনায় আমি তিনজনকে আসামী করে আদালতে মামলা দায়ের করি।

এ ব্যাপারে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দ্বিতীয় স্ত্রীকে তালাক প্রাপ্ত দেখিয়ে আমার কাছে ওয়ারিশ সনদের আবেদন করলে আমি তালাক নামা দেখে ওয়ারিশ সাটিফিকেট দেই।এখানে প্রতারনার কোন সুযোগ নেই।এ ব্যাপারে আদালত আমার কাছে জানতে চেয়েছে আমি আমার উকিলের মাধ্যমে জবাব দিয়েছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution