• সকাল ১০:৩৮ মিনিট বুধবার
  • ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়ার ইন্তেকাল বন্দরে বিষপানে কৃষকের আত্মহত্যা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ভোটের মাঠে ভাইয়ের বদলা নিতে ভাই সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় নতুন করে করোনা রোগী সনাক্ত হয়নি ইউপি নির্বাচনে প্রার্থীতা বাছাইয়ে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা সোনারগাঁয়ে মাদক মামলায় ১ জনের ৬ মাসের কারাদন্ড চেয়ারম্যান মাসুমকে পুনরায় বিজয়ী করতে মত বিনিময় সভা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ আগের চেয়ে অনেক শক্তিশালী.. কায়সার সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকী নৌকা মনোনয়ন প্রার্থী নৌকা ডুবাতে স্বতন্ত্র প্রার্থী সোনারগাঁয়ে জাতীয়পার্টির ৩ প্রার্থী ১০০ কোটি টাকা খরচের পর বাতিল ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে শেখ রাসেলের জম্মদিনে সোনারগাঁয়ে শ্রদ্ধা নিবেদন সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নৌকার প্রতিকের মনোনয়নপত্র জমা দিলেন চেয়ারম্যান মাসুম চেয়ারম্যান মাসুমের বিপরীতে শক্ত প্রতিদ্বন্দ্বি নেই পিরোজপুর ইউপিতে সোনারগাঁয়ে হত্যার সন্দেহভাজন যুবক সাদ্দাম রিমান্ডে সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় শতভাগ নেগেটিভ সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত
রিক্সাচালক, পথচারী ও পথশিশুদের সাথে এমপি খোকার শুভেচ্ছা বিনিময়

রিক্সাচালক, পথচারী ও পথশিশুদের সাথে এমপি খোকার শুভেচ্ছা বিনিময়

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

বুধবার পবিত্র ঈদুল আজহার দিন। সময় সন্ধ্যা ৭টা। একজন রিক্সা চালকের পিছন দিয়ে ঘামে ভেজা গায়ে হাত দিয়ে ডাকছেন এক ব্যক্তি। রিক্সা ওয়ালা অনেক আশা নিয়ে ফিরে তাকালেন। মনে মনে ভাবছেন হয়তো কোন যাত্রী ডাকছেন। রিক্সা ওয়ালা তাকাতেই ফিরিয়ে ভয় পেয়ে গেলেন। ভয়ে ভয়ে লোকটার চেহেরার দিকে তাকালেন।। মনে মনে ভাবছেন কি অপরাধ আমার লোকটি আমাকে গায়ে হাত দিয়ে পিছন দিয়ে ডাকছেন। তিনি তো কোন যাত্রী নয়। তার তো রয়েছে বিলাশ বহুল গাড়ী তাহলে আমাকে ডাকছেন কেন? কি ভুল করলাম। মুখ খানা ভয়ে ছোট হয়ে গেল। অল্প সময়ের মধ্যে মনে মনে অনেক কিছু ভেবে নিলেন রিক্সাওয়ারা। কিন্তু ফিরে তাকানোর সাথে সাথে হাত মিলিয়ে তাকে বুকে টেনে নিয়ে ঈদ শুভেচ্ছা জানালেন সেই লোকটি। রিক্সা ওয়ালায় অবাক দৃষ্ঠিতে তাকিয়ে থেকে কিছু সময়ের জন যেন মুখের ভাষা হারিয়ে ফেললেন। সেই লোকটির সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে পেরে মনে মনে নিজেকে ধন্য মনে করলেন। মুর্হুতের মধ্যেই তার চেহেরায় ফুটে উঠলো শত কষ্টের মধ্যে কিছুটা আনন্দ। তবে লোকটিকে তিনি কখনো সামনা সামনি দেখেননি। কিংবা এভাবে কোন দিন গলায় জড়িয়েও ধরেনি। তবে দেখেছেন বিভিন্ন পোষ্টার ব্যানারে। সেই লোকটি আর কেউ নয় তিনি হলেন জাতীয়পার্টির সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।
শুধু রিক্সা চালকই নয় মুদি দোকান থেকে শুরু করে পথচারী ও পথশিশুদের সাথেও এমন ভাবে বুকে টেনে নিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তিনি। ঈদের দিন সন্ধ্যায় পৌরসভার আদমপুর বাজারে গাড়ী থেকে হঠাৎ করে নেমে এভাবে সবার সাথে ঈদ শুভেচ্ছা শুরু করেন সাংসদ লিয়াকত হোসেন খোকা। এসময় তিনি তার জন্য সবার কাছ থেকে দোয়া প্রার্থনা করেন। পরে আদমপুর বাজারে ঘুরতে আসা পথশিশুদের ঈদের বকশিস হিসেবে নতুন ১ শত টাকার নোট প্রদান করেন। ঈদের এমপির কাছ থেকে বকশিস পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান শিশুরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution