• রাত ৩:১৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
রিক্সাচালক, পথচারী ও পথশিশুদের সাথে এমপি খোকার শুভেচ্ছা বিনিময়

রিক্সাচালক, পথচারী ও পথশিশুদের সাথে এমপি খোকার শুভেচ্ছা বিনিময়

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

বুধবার পবিত্র ঈদুল আজহার দিন। সময় সন্ধ্যা ৭টা। একজন রিক্সা চালকের পিছন দিয়ে ঘামে ভেজা গায়ে হাত দিয়ে ডাকছেন এক ব্যক্তি। রিক্সা ওয়ালা অনেক আশা নিয়ে ফিরে তাকালেন। মনে মনে ভাবছেন হয়তো কোন যাত্রী ডাকছেন। রিক্সা ওয়ালা তাকাতেই ফিরিয়ে ভয় পেয়ে গেলেন। ভয়ে ভয়ে লোকটার চেহেরার দিকে তাকালেন।। মনে মনে ভাবছেন কি অপরাধ আমার লোকটি আমাকে গায়ে হাত দিয়ে পিছন দিয়ে ডাকছেন। তিনি তো কোন যাত্রী নয়। তার তো রয়েছে বিলাশ বহুল গাড়ী তাহলে আমাকে ডাকছেন কেন? কি ভুল করলাম। মুখ খানা ভয়ে ছোট হয়ে গেল। অল্প সময়ের মধ্যে মনে মনে অনেক কিছু ভেবে নিলেন রিক্সাওয়ারা। কিন্তু ফিরে তাকানোর সাথে সাথে হাত মিলিয়ে তাকে বুকে টেনে নিয়ে ঈদ শুভেচ্ছা জানালেন সেই লোকটি। রিক্সা ওয়ালায় অবাক দৃষ্ঠিতে তাকিয়ে থেকে কিছু সময়ের জন যেন মুখের ভাষা হারিয়ে ফেললেন। সেই লোকটির সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে পেরে মনে মনে নিজেকে ধন্য মনে করলেন। মুর্হুতের মধ্যেই তার চেহেরায় ফুটে উঠলো শত কষ্টের মধ্যে কিছুটা আনন্দ। তবে লোকটিকে তিনি কখনো সামনা সামনি দেখেননি। কিংবা এভাবে কোন দিন গলায় জড়িয়েও ধরেনি। তবে দেখেছেন বিভিন্ন পোষ্টার ব্যানারে। সেই লোকটি আর কেউ নয় তিনি হলেন জাতীয়পার্টির সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।
শুধু রিক্সা চালকই নয় মুদি দোকান থেকে শুরু করে পথচারী ও পথশিশুদের সাথেও এমন ভাবে বুকে টেনে নিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তিনি। ঈদের দিন সন্ধ্যায় পৌরসভার আদমপুর বাজারে গাড়ী থেকে হঠাৎ করে নেমে এভাবে সবার সাথে ঈদ শুভেচ্ছা শুরু করেন সাংসদ লিয়াকত হোসেন খোকা। এসময় তিনি তার জন্য সবার কাছ থেকে দোয়া প্রার্থনা করেন। পরে আদমপুর বাজারে ঘুরতে আসা পথশিশুদের ঈদের বকশিস হিসেবে নতুন ১ শত টাকার নোট প্রদান করেন। ঈদের এমপির কাছ থেকে বকশিস পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান শিশুরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution