• সকাল ৯:৫৬ মিনিট শনিবার
  • ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বিএনপির উদ্যোগে কুরআন পাঠ, আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ১০ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন বারদী আশ্রমে আশপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ৪ সোনারগাঁয়ে অভিনব কায়দায় মিশুক চুরি সোনারগাঁ উপজেলা- থানা সড়কের নির্মান কাজ পরিদর্শনে এমপি খোকা সোনারগাঁ জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত সোনারগাঁয়ে ২০ কেজি গাঁজাসহ আটক ১ সোনারগাঁয়ে ভুয়া ডিগ্রীধারী চিকিৎসককে ১ বছরের কারাদন্ড অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া বিল আদায়ে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন তিনদিন ধরে তাহিন মিয়া নিখোঁজ সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ছোট ভাই হত্যার রায় ঘোষনার ২৪ ঘন্টা না পেরুতেই ছোট ভাই গ্রেপ্তার সোনারগাঁওয়ে ভারত বাংলাদেশ সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত মাদরাসার তালা ভেঙে লেনদেনের ভিডিও ফুটেজ নষ্ট করার চেষ্টা মাদরাসার তালা ভেঙে লেনদেনের ভিডিও ফুটেজ নষ্ট করার চেষ্টা উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে, এমপি খোকা সোনারগাঁয়ের মানব পাচার মামলার পলাতক আসামী গ্রেপ্তার ৮দিন পর নিখোঁজ বৃদ্ধের অর্ধ গলিত লাশ উদ্ধার পেরাব স:প্রা: বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ
সোনারগাঁয়ে জামপুরে ব্যবসায়ী শহিদুল্লাহর বাড়িতে দুর্ধষ ডাকাতি

সোনারগাঁয়ে জামপুরে ব্যবসায়ী শহিদুল্লাহর বাড়িতে দুর্ধষ ডাকাতি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মহজমপুর গ্রামের ব্যবসায়ী মোঃ শহিদুল্লাহ সরকার এর বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা বাড়ির সবাইকে জিম্মি করে ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল ডাকাতি করে নিয়ে গেছে। গত বৃহস্পতিবার রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।

খবর পেয়ে সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম, পরিদর্শক তদন্ত আহসানউল্লাহ, তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ জাকির রাব্বানী ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ওসি মাহাবুব আলম ডাকাতির সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ব্যবসায়ী শহীদুল্লাহ সরকার জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে ১০/১৫ জনের ডাকাত দল আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্র নিয়ে বাড়ির দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এসময় ডাকাতরা তাকে ছুরিকাঘাত করে আহত করে। এক পর্যায়ে তাকে চাদর দিয়ে বেঁধে ঢেকে দিয়ে সকল কক্ষে প্রবেশ করে আলমারি ও ওয়্যার ড্রপ ভেঙ্গে করে ৪ ভরি স্বর্ণ, মোবাইল সেট ও নগদ ৮ লাখ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তাৎক্ষনিক রাতে ডাকাতির খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, ইতোমধ্যে ডাকাত চিহ্নিত করতে কাজ শুরু করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution