• দুপুর ১২:৫৭ মিনিট সোমবার
  • ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সড়ক দূর্ঘটনায় শাওন নামের কলেজ ছাত্র নিহত সোনারগাঁয়ে এবার ভুল চিকিৎসায় ছাগরের মৃত্যু সোনারগাঁয়ে এনামুল হক সাগর নামে এক ভূয়া ডাক্তার আটক লাগামহীন হয়ে পড়ছে সোনারগাঁয়ের ক্লিনিকগুলো মোবাইল চোর ধরতে থানায় জিডি চেক জালিয়াতি মামলায় আওয়ামীলীগ নেতার ২ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার ডাঃ শিউলী সরকারের ভুল চিকিৎসায় মৃত্যু থেকে রক্ষা পেল ঝনা সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন সোনারগাঁয়ে অটোগাড়ীর ধাক্কায় শিশু নিহত জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ
সোনারগাঁয়ে অসামাজিক কার্যকলাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ আটক ১১

সোনারগাঁয়ে অসামাজিক কার্যকলাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ আটক ১১

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার জামপুর পেরাবো তাজমহল এলাকার ৩টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকালাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ ১১জনকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। শনিবার বিকালে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক সলিমুল্লাহ জানান, উপজেলার জামপুর ইউনিয়নের পেরাবো তাজমহল এলাকার দীর্ঘদিন যাবৎ কয়েকটি খাবার রেস্টুরেন্টে খাবারের পাশাপাশি রেস্টুরেন্টের ভেতর রুম তৈরী করে তাজমহলে ঘুরতে আসা নারী-পুরুষের কাছে ঘন্টা হিসেবে ভাড়া দেয়া হত। রুম ভাড়া নিয়ে তারা অসামাজিক কাজে লিপ্ত হত। এমন অভিযোগের ভিত্তিতে শনিবার বিকালে বন্ধু রেস্টুরেন্ট, মমতা রেস্টুরেন্ট ও রাজকন্যা রেস্টুরেন্টে অভিযান চালাই। এসময়  অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৩ নারী ও ৩ পূরুষকে আপত্তিকর অবস্থায় হাতে নাতে আটক করি। এছাড়া অনুমোদন ছাড়া রেস্টুরেন্টের ভেতর রুম ভাড়া দেয়ার অপরাধে হোটেল ম্যানেজারসহ আরো ৮ জনকে আটক করা হয়েছে।  তিনি আরো জানান আটককৃতদের বিরুদ্ধে  প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে।

জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু জানান,   আমার ইউনিয়নের পেরাবো এলাকার তাজমহল ও পিরামিডকে ঘিরে যুবলীগ নেতা উজ্জল ভূইয়ার নেতৃত্বে পিরামিডের ভেতর একটি বিডিংয়ে ২৯ টি রুম ভাড়া দিয়ে দীর্ঘদিন যাবৎ অসামাজিক কার্যকালাপ পরিচালনা করে আসছে। আমি উপজেলা আইন শৃঙ্খলা মিটিংয়ে বিষয়টি প্রশাসনকে অবহিত করেছি। কিন্তু প্রশাসন সেখানে কোন আইনি প্রদক্ষেপ না নেয়ায় তাজমহল এলাকায় খাবার রেস্টুরেন্টগুলোতেও এ ব্যবসা ছড়িয়ে পড়েছে। যা সমাজের জন্য এটি একটি মারাত্মক ব্যাধী হয়ে দাড়িয়েছে। আমি চেয়ারম্যান হিসেবে উপজেলা প্রশাসনকে অনুরোধ করবো পিরামিডসহ আশপাশে গড়ে উঠা এসব রেষ্টুরেন্টগুলোতে ভ্রাম্যমান আদালত পরিচালা করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্ধা গ্রহন করা হোক।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution