• সকাল ১০:৫৮ মিনিট বুধবার
  • ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সকল অনুমোদনহীন ক্লিনিক বন্ধ করে দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী নোয়াগাঁও ইউনিয়ন সভাপতি শহিদুল্লাহ সরকারকে বয়কটের ডাক সোনারগাঁয়ে ঈদের রাতে ফলজ গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা লাঙ্গলবন্দে সড়ক দূর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২
সোনারগাঁয়ে ইট ভাটায় মাটি না দেয়ায় আইনজীবির উপর হামলা ও গুলিবর্ষণের অভিযোগ

সোনারগাঁয়ে ইট ভাটায় মাটি না দেয়ায় আইনজীবির উপর হামলা ও গুলিবর্ষণের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়ন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় জামপুর ইউনিয়নের পেরাবো এলাকায় পুকুরের মাটি কেটে ইট ভাটায় বিক্রি করতে বাধা দেয়ায় নারায়ণগঞ্জ জজকোর্টের এডভোকেটের উপর হামলা ও গুলি বর্ষন করেছে কথিত ছাত্রলীগরা। শনিবার দুপুরে পেরাব এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় আইনজীবি বাদী হয়ে রাতে তালতলা তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে আইনজীবি উল্লেখ করেন, উপজেলার জাঁমপুর ইউনিয়নের পেরাব এলাকায় তার ১২ বিঘা পুকুরে র্দীঘদিন ধরে মাছ চাষ করে আসছিলেন নারায়ণগঞ্জ জজকোর্টের এডভোকেট খন্দকার মোঃ মিকাঈল মিয়া। আরো অধিক পরিমানে মাছ চাষের জন্য এডভোকেট তার নিজ পুকুরে খনন কাজ শুরু করেন। গতকাল শনিবার দুপুরে জামপুর ইউনিয়নের পেরাব এলাকার কথিত ছাত্রলীগ নেতা মোঃ রিয়েল মোল্লা, ফয়সাল, সালাউদ্দিন, ফারুক, মোহাম্মদ আলীসহ ৮-১০ জনের একটি দল পুকুরের মাটি খনন কাজে বাধা দিয়ে ওই পুকুরের মাটি জোড়পূর্বক ইটভাটায় নেওয়ার চেষ্টা করে। এতে আইনজীবি বাঁধা দিলে কথিত ছাত্রলীগ নেতারা মাটির বদলে আইনজীবির কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় কথিত ছাত্রলীগ নেতা মোঃ রিয়েল মোল্লা, ফয়সাল আইনজীবিকে মারধর করে অকথ্য ভাষায় গালিগালাজ করে আইনজীবিকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলিবর্ষন করে। এ ঘটনায় রাতেই তালতলা তদন্ত কেন্দ্রকে অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে কথিত ছাত্রলীগ নেতা রিয়েল ও ফয়সাল প্রথমে গুলি বর্ষণের কথা স্বীকার করলেও পরে অস্বীকার করে জানান, জমির মালিক আইনজীবি মিকাঈল বিএনপির নেতা তার পুকুরের মাটি আমরা কিনতে চেয়েছি কিন্তু কোন চাঁদা চাইনি।

তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান জানান, এ ঘটনায় আইনজীবি মিকাইল নামের এক ব্যক্তি একটি অভিযোগ দায়ের করেছেন। আমি কয়েকটি ডাকাতির ঘটনা নিয়ে ব্যস্ত থাকায় এখন এ ব্যাপারে কোন পদক্ষেপ নিতে পারছিনা। পরে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) খোরশেদ আলম জানান, এ বিষয়ে তিনি অবগত নন। এ রকম কোন ঘটনা ঘটলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution