• সন্ধ্যা ৬:২৯ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১ সোনারগাঁয়ে ৫০ হাজার মিটার কারেন্টজাল জব্দ দীপক কুমার বনিক দীপুর উদ্যোগে শেখ রাসেলের জম্মদিন পালন জাতীয়পার্টির সভাপতি নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান রউফকে ফুলের শুভেচ্ছা যথা সময়ে দলমত নির্বিশেষে সুষ্টু ও নিরপেক্ষ পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে..পুলিশ সুপার সোনারগাঁয়ে দলিল লিখক নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী ওসমান গনিকে নৌকা প্রতিক দেয়ার দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সোনারগাঁয়ে ৬ জেলেকে কারাদন্ড আশরাফুল মাকসুদের নেতৃত্বে জাতীয়পার্টির সম্মেলনে যোগদান সোনারগাঁ জাতীয়পার্টির আংশিক কমিটি ঘোষনা পৌরসভা নির্বাচনে ডালিয়া লিয়াকতকে নির্বাচিত করুন. জিএম কাদের
সোনারগাঁয়ে দুবৃর্ত্তের দেয়া আগুনে পড়ল কৃষকের ৩ গরু

সোনারগাঁয়ে দুবৃর্ত্তের দেয়া আগুনে পড়ল কৃষকের ৩ গরু

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার জামপুর দক্ষিনপাড়া গ্রামে এক কৃষকের গোয়াল ঘরে আগুন দেন দুবৃর্ত্তরা। সেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় তার দুটি গাভী ও একটি ষাড় গরু। সেই গাভীর দুধ বিক্রির টাকায় চলত তার সংসার।

জানাগেছে প্রতিদিনের মতো বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে গরুগুলোকে গোয়ালে রেখে ঘুমিয়ে পরেন কৃষক সোলায়মান মিয়া। রাত আড়াইটার হঠাৎ আগুনের আচে তার ঘুম ভাঙ্গে। গোয়াল ঘরে আগুন দেখে সেখানে ছুটে যান। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু আগুন নেভানোর আগেই পুড়ে মারা যায় সোলায়মানের পালিত তিনটি গরু।

সোলায়মান মিয়া বলেন, ‘দুর্বৃত্তের দেওয়া আগুনে আমার গরু নয় পুড়েছে আমার ভাগ্য।’

এ ঘটনায় শুক্রবার (২৯ মার্চ) দুপুরে কৃষক সোলায়মান বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution