• সকাল ৮:০২ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
সোনারগাঁয়ে বিএনপি প্রার্থীর প্রচারণায় ছাত্রলীগের হামলা, আহত-১৫

সোনারগাঁয়ে বিএনপি প্রার্থীর প্রচারণায় ছাত্রলীগের হামলা, আহত-১৫

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের বিএনপির মনোনীত প্রার্থী আজহারুল ইসলাম মান্নানের প্রচারণায় স্থানীয় ছাত্রলীগের নেতা কর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ১৫জন বিএনপি কর্মী আহত হয়েছে। সোমবার বিকালে জামপুর ইউনিয়নের মাঝেরচর ঈদগাহ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগের হামলায় আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিএনপির প্রার্থী আজহারুল ইসলাম মান্নান গণসংযোগ করছিলেন। এসময় তিনি মাঝেরচর এলাকায় গণসংযোগকালে মাঝেরচর ঈদগাহ এলাকায় পৌছালে মহাজোট ও ছাত্রলীগ নেতাকর্মীরা মুখে কাপড় বেঁধে বিএনপির প্রার্থী আজহারুল ইসলাম মান্নানের সঙ্গে থাকা নেতাকর্মীদের উপর লাঠিসোটা, হকিস্টিক, লোহার রড নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় বিএনপি নেতা ওসমান মেম্বার, ইয়ামিন মিয়া, যুবদল নেতা ইফতেখার হোসেন খোকন, শান্ত খাঁন, জেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য ইয়াসিন ভূঁইয়া, ছাত্রদল নেতা সানি, রাজসহ ১৫জন নেতাকর্মী আহত হয়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ইয়ামিন, ইফতেখার হোসেন খোকন ও সানি নামের ৩ জনের অবস্থা আশংকাজনক।

বিএনপির প্রার্থী আজহারুল ইসলাম মান্নান বলেন, সকাল থেকে জামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করছিলাম। মাঝেরচর ঈদগাহ এলাকায় মহাজোট প্রার্থী খোকার সমর্থক ছাত্রলীগের কয়েকজন মোটরসাইকেলে এসে পেছন থেকে অতর্কিত হামলা চালিয়ে আমার ১৫জন নেতাকর্মীকে আহত করে। নির্বাচনে ধানের শীষের পক্ষে মানুষের ঢল দেখে ইর্ষাণিত হয়ে পরিকল্পিতভাবে হামলা করে।

তিনি আরো বলেন, প্রশাসন আমার সাথে বৈষম্যমূলক আচরণ করছেন। আমাদের প্রচারণায় মহাজোট প্রার্র্থীর লোকজন হামলা করছে এ বিষয়ে কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না। আমাদের জয় হামলা, মামলা দিয়ে ঠেকিয়ে রাখতে পারবে না।

সোনারগাঁ থানার ওসি তদন্ত সেলিম মিয়া বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনার তদন্তে সহকারী রিটানিং কর্মকর্তা ও সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাহিনুর ইসলাম ও ওসি মোরশেদ আলম ঘটনাস্থলে গিয়েছেন। বিষয়টি অতি গুরুত্বে সঙ্গে দেখা হবে।

এ ব্যাপারে সহকারী রিটানিং কর্মকর্তা ও সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম জানান, ঘটনা শুনার পর ঘটনা তদন্তে পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পাঠানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution