• দুপুর ১২:১০ মিনিট সোমবার
  • ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বৃষ্টির পানিতে করোনার টিকা নিতে আসা মানুষের ভোগান্তি মুরগি, মাছ, খাসি নয়, বেশি করে গোমাংস খান’, পরামর্শ BJP মন্ত্রীর ৬ অগাস্ট পর্যন্ত রাশিফল অস্ট্রেলিয়ার ‘অদ্ভুত’ সিদ্ধান্তে যুক্তি দেখেন না ডমিঙ্গো কাল থেকে ঢাকায়, ৭ আগস্ট সারাদেশে অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ পর্নোগ্রাফি তৈরীতে রাজি না হওয়ায় স্ত্রী’কে নির্যাতনে ঘটনার বখাটে স্বামীর ১ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ২১, সুস্থ ১৫ সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভিটা বাড়ী দখলের পায়তারা সোনারগাঁ করোনায় একজনের মৃত্যু, কমেছে আক্রান্তের সংখ্যা সাবেক এমপি কায়সার হাসনাতের নিজস্ব অর্থায়নে হাসপাতালে সেন্ট্রার অক্সিজেনের উদ্ধোধন সােনারগাঁয়ে ১৪ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ আটক -১ সাধারণ মানুষকে ঘরে ফিরতে ইউএনও’র অনুরোধ সোনারগাঁয়ে একদিনে আরো ৩৪ জনের দেহে করোনা সনাক্ত টানা বৃষ্টিতে উপজেলার বিভিন্ন স্থানে জলবদ্ধতায় ঘরবন্দি মানুষ সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি
সোনারগাঁয়ে মহাসড়ক দখল করে যুবলীগ নেতার গরুর হাট

সোনারগাঁয়ে মহাসড়ক দখল করে যুবলীগ নেতার গরুর হাট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সরকারের নির্দেশ অমান্য করে সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক মোঃ আবু হোসেন চৌধুরী লিপু ঢাকা-গাজীপুর এশিয়ান হাইওয়ে সড়কের পাশে গরুর হাট বসিয়েছেন বলে অভিযোগ উঠেছে। সড়কের পাশে গরুর হাট বসানোর ফলে ওই সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তীতে পড়েছে গাড়ী চালক ও যাত্রীরা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কোরবানির ঈদকে সামনে দেশের মহাসড়কগুলোর পাশে কোন গরুর হাট বসানো না হয় সে জন্য তিনি সংশ্লিষ্টদের ব্যবস্থা নিতেও নির্দেশ নিয়েছেন। ইতিমধ্যে মন্ত্রণালয় থেকে জেলা প্রশাসকদের এ ব্যাপারে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে। এরপর মহাসড়কের পাশে যুবলীগ নেতার এ হাট বসানোকে ভালো চোখ দেখছেন না উপজেলা আওয়ামীলীগের নেতারা

জানা গেছে, সোনারগাঁ উপজেলা প্রশাসন থেকে শিরাব জামে মসজিদ সংলগ্ন বালুর মাঠের অস্থায়ী পশুর হাটের ইজারা নিয়েছেন তাসফিকা চৌধুরী (রাহা) নামের এক নারী। ওই নারীর নামে হাটটি ইজারা নিলেও মুলত হাটটি পরিচালনা করেন উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আবু হোসেন চৌধূরী লিপু। তিনি জামপুর ইউনিয়নের শিরাব জামে মসজিদের উন্নয়ন কল্পে বালুর মাঠে শনিবার ও সোমবার থেকে ঈদের দিন রাত পর্যন্ত হাটটি বসানোর জন্য ইজারা নেন। কিন্তু আবু হোসেন লিপু বেশী বেচাকেনার ও ক্রেতা সমাগমের জন্য তিনি নামে মাত্র বালুর মাঠে কয়েকটি গরু বসালেও মুলত হাটটি বসিয়েছেন ঢাকা-গাজীপুর এশিয়ান হাইওয়ে সড়কের পাশে। হাটটি বসানোর পর থেকে ওই রোডে দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে এতে ভোগান্তীতে পড়েছে ওই সড়কে চলাচলরত কয়েক হাজার যাত্রী ও পন্যবাহি ট্রাক ও লরি।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এ ব্যক্তি জানান, আবু হোসেন লিপু উপজেলা যুবলীগ ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরুর নাম ভাঙ্গিয়ে হাটটি ইজারা নিয়েছেন তার চাচাতো বোনের নামে। হাটটি মসজিদের উন্নয়নকল্পে খাতা কলমে থাকলেও মুলত হাট থেকে অর্জনকৃত সকল টাকা নিয়ে যান আবু হোসেন লিপু।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা যুবলীগের আবু হোসেন লিপু জানান, এশিয়ান হাইওয়ের পাশে হাট বসিয়েছি এটা মিথ্যা কথা। আমরা সড়ক থেকে অনেক ভেতরে সরকারী জায়গায় হাট বসিয়েছি।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, শিরাবো হাটটি একটি মসজিদের বালুর মাঠে করার কথা। কেই যদি সড়কের পাশে করে থাকে তাহলে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution