• দুপুর ২:৫০ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক
সোনারগাঁয়ে ১৫শত পিছ ইয়াবা হয়ে গেলে ২৫পিস

সোনারগাঁয়ে ১৫শত পিছ ইয়াবা হয়ে গেলে ২৫পিস

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলার মীরেরটেক পুলিশ ফাঁড়ির এসআই মনিরের কেরামতিতে অবাক হয়ে গেছে উপজেলার সাদিপুর ইউনিয়নের এলাকাবাসী। গতকাল শুক্রবার রাতে নয়াপুর বাজার থেকে অসংখ্য মানুষের সামনে জলিল নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে ১৫শত পিছ ইয়াবাসহ আটক করে পুলিশ। পরে শনিবার সকালে ওই মাদক ব্যবসায়ীকে ২৫ পিছ ইয়াবা দেখিয়ে মামলা দিয়ে কোর্টে চালান করা হয়। এ ঘটনায় সাদিপুর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজার থেকে মৃত আব্দুর রহমানের ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল জলিলকে নয়াপুর বাজার থেকে আটক করে মীরেরটেক পুলিশ ফাঁড়ির এসআই মনির হোসেন। এসময় জলিলের দেহ তল্লাসী করে ১৫শত ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় শীর্ষ মাদক ব্যবসায়ী জলিলকে আটক করে ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে এসআই মনির হোসেন জানান, মাদক ব্যবসায়ী জলিলকে ১৫ শত নয় ২৫ পিছ ইয়াবাসহ আটকরা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে মীরেরটেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান জানান, গতকাল রাতে নয়াপুর বাজার থেকে জলিলকে ২৫ পিছ ইয়াবাসহ আটক করা হয়েছে বলে আমাকে জানিয়ে এস আই মনির। যদি ১৫ শত পিছ আটক করা হয় বাকিগুলোর কথা সে বলতে পারব।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম জানান, ১৫ শত পিস মাদকের ব্যাপারে আমি অবগত নই। তবে, থানায় একটি ২৫ পিছ ইয়াবার মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) সাজিদুর রহমান জানান, একজন মাদক ব্যবসায়ীকে যে পরিমান মাদকসহ আটক করা হবে তাকে সে পরিমান মাদক দিয়ে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করতে হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution