• রাত ১২:৪৫ মিনিট শনিবার
  • ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মনোনয়ন জমা শেষে চুপচাপ প্রার্থী ও নেতাকর্মীরা কাঁচপুর ব্রিজের ঢালে নাফ বাস উল্টে আহত ১০, তীব্র যানজট সোনারগাঁ ইন্টার স্কুল এন্ড কলেজ এসোসিয়েশন (বিসকা) এর বৃত্তি পরীক্ষা শুরু নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ১২ জনের মনোনয়নপত্র জমা সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীসহ ১২ জনের মনোনয়নপত্র জমা সোনারগাঁয়ে ব্রিটিশ পিলার উদ্ধার সোনারগাঁয়ে এক দিনে দুই ব্যক্তির লাশ উদ্ধার ট্রাকে আগুন: পিতা-পুত্রকে প্রধান আসামী করে ১৪ জনের নামে মামলা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন এএইচএম মাসুদ দুলাল মনোনয়নপত্র জমা দিলেন সাবেক এমপি কায়সার হাসনাত জাতীয়পার্টিরর মনোনয়নপত্র জমা দিলেন লিয়াকত হোসেন খোকা নুনেরটেকে দুই গ্রুপের সংঘর্ষ, টেঁটাবিদ্ধ ৭ মোগরাপাড়া ইউনিয়নবাসীর কাছে দোয়া চাইলেন কায়সার হাসনাত স্বতন্ত্র ও তৃনমুল বিএনপি থেকে আরো দুই প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ সোনারগাঁয়ে অবরোধের পক্ষে বিপক্ষে মাঠে নেই কোন দল রাতের আধারে সিএসজিতে এসে ট্রাকে আগুন দিলো দুবৃর্ত্তরা বন্দরে গাঁজাসহ গ্রেপ্তার-৪,মোটর সাইকেল জব্দ সোনারগাঁয়ে আওয়ামী-জাতীয়পার্টি ও স্বতন্ত্রসহ ১১ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ লিয়াকত হোসেন খোকা মনোনয়ন পাওয়ায় পৌর জাতীয়পার্টির আনন্দ মিছিল দলীয় মনোনয়ন পেয়েই জমে উঠেছে নির্বাচন
সোনারগাঁয়ে ২০টি গ্রামের প্রায় দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সোনারগাঁয়ে ২০টি গ্রামের প্রায় দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ১০টি গ্রামের প্রায় দেড় হাজার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার দুপুরের দিকে এই সংযোগ বিছিন্ন করা হয়। সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় তিতাসের উর্ধ্বতন কর্মকর্তা ও বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলেন্।
সোনারগাঁ তিতাস ডিস্টিভিউশন কোং সোনারাগাঁ জোনাল অফিসের প্রকৌশলী রিফাত আবদুল্লাহ জানান, জামপুর ইউনিয়নের কয়েকটি গ্রামের ‍কিছু অসাধু ঠিকাদারের যোগসাজসে নিরীহ মানুষের কাছ থেকে অর্থ আদায় করে জামপুর মরিষটেক বি স্প্রিনিং মিলস হতে মরিষটেক কলতাপাড়া, বস্তল, মিরেরটেক তিলাব, বাছাব, মুছারচর, সেকেরহাট, মহজমপুর বসিরগাঁও, শিরাব, কোবাগা, উটমা, আমবাগ, কায়েনা, মাকুন্দা, মালিবাগ টানপাড়া, মাঝেরচর, বুরুমডিসহ ২০টি গ্রামের অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে। সেখানে নি্ম্ন মানের পাইপ ব্যবহার করা হয়েছে। নিম্ন মানের পাইপ ব্যবহার করার কারণে যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগের কারণে সরকার কয়েক কোটি টাকা লোকসান দিয়ে আসছে। সেই অভিযোগের ভিত্তিতে আজ নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে জামপুর মৈষেরচর এলাকার প্রায় দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছি।তিনি আরো জানান এসময় একটি অবৈধ গ্যাস সংযোগ নিয়ে চুনাপাথর ফ্যাক্টরী চালানোর কারণে ফ্যাক্টরীটি গুড়িয়ে দেয়া হয়েছে।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  প্রকৌশলী আবদুল্লাহ, নিলাম্বর,ফায়জুল্লা, খৈয়াম ব্যাপারী, জহিরুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক সারোয়ার হোসেন ও প্রদীপ বিশ্বাসসহ অন্যান্য কর্মকর্তারা।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution