• রাত ৩:৩৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে ২ মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেওয়ার অভিযোগ ফাঁড়ি পুলিশের বিরুদ্ধে

সোনারগাঁয়ে ২ মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেওয়ার অভিযোগ ফাঁড়ি পুলিশের বিরুদ্ধে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন ঠিক তখনই সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মীরেরটেকে নবনির্মিত পুলিশ ফাঁড়ির বিরুদ্ধে ২ মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। গত বুধবার তিন মাদক ব্যবসায়ীকে আটক করে মীরেরটেক ফাঁড়ি পুলিশ। তবে, পুলিশ বলেছে ৩ জন নয় তারা একজনকে আটক করেছে।

জানাগেছে, উপজেলার সাদিপুর ইউনিয়নের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বরগাঁও রাজবাড়ী গ্রামের মৃত মজিদ ভুইয়ার ছেলে বাদল ভুইয়া ও একই ইউপির চোত্রাপাশা গ্রামের মৃত শুক্কুর মাহমুদের ছেলে মোফাজ্জল হোসেনকে আটক করে মীরেরটেক পুলিশ ফাঁড়ির এসআই মনির, এসআই ‍শফিকুল। অপরদিকে একই ইউনিয়নের বৈইলর গ্রামের হারেজ মুন্সির ছেলে আসাদকে আটক করে ফাঁড়ি পুলিশ। পরে আসাদকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে সোনারগাঁ থানায় সোর্পদ করে। তবে, পুলিশের দাবি মোফাজ্জলকে তারা আটক করেনি। মোফাজ্জল মাদক ব্যবসায়ী আসাদকে ছাড়ানোর জন্য তদবির করতে ফাঁড়িতে এসেছিলো। এসময় তাকে আটক করে রেখে কিছুক্ষন পর ছেড়ে দেওয়া হয়। অপরদিকে পুলিশ জানায় মাদক ব্যবসায়ী বাদল ভাল হয়ে যাবে এমর্মে কিছুদিন আগে ফাঁড়িতে অঙ্গিকার নামা দিয়েছে তাই তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

তবে এলাকাবাসী জানায়, মজিদ ভুইয়ার ছেলে বাদল ভুইয়া ও চোত্রাপাশা গ্রামের মৃত শুক্কুর মাহমুদের ছেলে মোফাজ্জল হোসেন এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। পুলিশের মাদক তালিকায়ও তাদের নাম রয়েছে।

এব্যাপারে মীরেরটেক ফাঁড়ির ইনচার্জ এহসান জানান, বাদলকে আটক করা হয়েছিল কিন্তু এলাকাবাসীর কথায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে। অপরদিকে, মোফাজ্জলকে আটক করা হয়নি। সে আসাদকে ছাড়াতে এসেছিল তাই তাকে কিছুক্ষনের জন্য আটক করা হয়েছিলো পরে ছেড়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, ৩ মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি আমার জানা নেই। তারা আসাদ নামের এক মাদক ব্যবসায়ীকে থানায় সোর্পদ করেছে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) সাজেদুর রহমানকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution