• সকাল ৭:২৮ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী চেয়ারম্যান পদ-প্রার্থী সোহাগ রনির উদ্যোগে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন জাতীয়পার্টির নেতাকর্মীদের নিয়ে এমপি খোকার শ্রদ্ধা নিবেদন মান্নানের নেতৃত্বে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনে হাজারো নেতাকর্মী
সোনারগাঁ তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ পেলেন সেরা পরিদর্শকের পুরস্কার

সোনারগাঁ তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ পেলেন সেরা পরিদর্শকের পুরস্কার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম; আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় সোনারগাঁ উপজেলার তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ আহসানউল্লাহ কে ঢাকা রেঞ্জের সেরা পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত করা হয়েছে। 

ঢাকা রেঞ্জের সেবা পুলিশ পরিদর্শক নির্বাচিত হওয়ায় রবিবার সকালে তার হাতে পুরস্কার তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান, নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম ও আক্তার হোসেন।

এ ব্যাপারে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসানউল্লাহ নিউজ সোনারগাঁ কে জানান,  আমার এই পুরস্কার পাওয়ার পেছনে সবচেয়ে বড় অবদান ছিল আমার তদন্ত কেন্দ্রের অন্যান্য অফিসার, পুলিশ সদস্য ও এলাকাবাসীর। তারা সঠিকভাবে দায়িত্ব পালন করেছেন বলেই আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো ছিল। এছাড়া সোনারগাঁ বাসিও আমাদের কাজে আন্তরিক ভাবে সাহায্য সহযোগিতা করেছে। সেজন্য তালতলা তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত এলাকাগুলির আইন শৃঙ্খলা স্বাভাবিক ছিল। ভবিষ্যতে এসব এলাকার আইনশৃঙ্খলা যাতে স্বাভাবিক থাকে সেজন্য আমি আন্তরিক ভাবে দায়িত্ব পালন করে যাব। সেজন্য আমি সবার সহযোগিতা কামনা করি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution