• রাত ১০:১৭ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান
উপজেলা চেয়ারম্যান ও আহবায়ক সামসুল ইসলামের কেন্দ্রে নৌকা পেল ১৫৩ ভোট

উপজেলা চেয়ারম্যান ও আহবায়ক সামসুল ইসলামের কেন্দ্রে নৌকা পেল ১৫৩ ভোট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: এ যেনো বাতির নিচে অন্ধকার। নিজ ঘরে নৌকার ভরাডুবির খেলা। আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের উপজেলা চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার নিজ বাড়ীর কেন্দ্রে ২৫৪৫ ভোটের মধ্যে নৌকা প্রতীকের প্রার্থী আঃ বাতেন পেয়েছেন মাত্র ১৫৩ ভোট। ইউসুফ দেওয়ান স্বতন্ত্র প্রার্থী হিসেবে পান ১২৬৭ ভোট।

সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নৌকার মনোনয়ন পেয়ে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর আস্থা রেখে নির্বাচনে নামেন আব্দুল বাতেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও সদ্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার নিজ বাড়ী নোয়াগাঁও ইউনিয়ণে হওয়ায় নৌকার মনোনীত প্রার্থী অনেকটাই তার ওপর আস্থা রেখে নিজের সহায় সম্বল সব বিলীন করে নির্বাচনে অংশ নেন।এদিকে নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে অংশ নেয়ার পর থেকেই জেলা ও উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতারা নোয়াগাঁওয়ে কয়েকবার গণসংযোগ করলেও নৌকাকে নিজ কেন্দ্রে বিজয়ী করার জন্য কোনদিনও কোন জনসংযোগ বা উঠান বৈঠক করেননি নৌকার মনোনীত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সামসুল ইসলাম ভূইয়া।

এদিকে উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতারা ও তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মীরা অভিমত পোষন করছেন যে, নৌকার ওপর ভর করে নৌকার নাম বিক্রি করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হয়েও নিজ ঘরের কেন্দ্রে নৌকার এমন ভরাডুবি কোন ভাবেই তৃনমূল আওয়ামীলীগ মেনে নিতে পারছেন না। এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া যথন নৌকা প্রতিক পেয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচন হোন তখন উপজেলা মাঠে এমপি শামীম ওসমান উপজেলার মাঠে সামসুল ইসলামকে উপজেলা আওয়ামীলীগে অভিভাবক উল্লেখ করে উপজেলা আওয়ামীলীগে দায়িত্ব তার তুলে দিয়ে যান। সেই দায়িত্ব পাওয়ার প্রায় ২ মাসের মাথায় নৌকার ভরাডুবি মেনে নিতে পারছেন না তৃনমুল আওয়ামীলীগ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution