• রাত ২:০৩ মিনিট মঙ্গলবার
  • ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১১ই নভেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ের আওলাদ হোসেনের ১৪ বছরের কারাদন্ড কায়সার বাদে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলী সােনারগাঁয়ে সাহায্য দেওয়ার কথা বলে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ সোহেল নামের এক যুবকের ২ মাসের কারাদন্ড সোনারগাঁ নয়াপুরে নাহিত ও রাজীব চোরের উপদ্রবে অতিষ্ট এলাকাবাসী স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেলেন মেয়র, ভয়ে চুপ স্বামী পুলিশের সোর্স পুলিশ পরিচয় দিয়ে ২ যুবককে অপহরন করে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা রাজনীতি থেকে অবসর নেয়ার ঘোষনা দিলেন লিয়াকত হোসেন খোকা নারীদের ভোগ্যপণ্য বানাবেন নাঃ কবি লেখকদের উদ্দেশ্যে ড. সেলিনা সোনারগাঁয়ে ইয়াবাসহ আওয়ামীলীগ নেতা মুজিবুর আটক পিএসসি শিক্ষার্থীদের বিদায় ও এস এম সির কমিটির বরণ উপলক্ষে মিলাদ ও দোয়া সোনারগাঁয়ে সাংসদের উদ্যোগে মুক্ত আলোচনা কাঁচপুরে মোশারফ ওমর ঠেকাতে মাহবুব খাঁন সংঘাতের আশংকায় ওয়াজ মাহফিল বন্ধ করলো পুলিশ প্রতিবন্ধীর ছিনতাইকৃত টাকা উদ্ধারে দায়িত্ব নিলেন ওসি মনিরুজ্জামান সোনারগাঁয়ে বসত ঘর থেকে ৮ টি বিষধর সাপ উদ্ধার কাঁচপুর শহীদ মিনার দখলমুক্ত করে বেষ্টুনী দিলেন হাইওয়ে ওসি মোজাফ্ফর সোনারগাঁ উপজেলা ইউআরসি ইন্সট্রাক্টর হোসনে আরা কে শিক্ষক সমিতির ফুলেল শুভেচ্ছা সোনারগাঁয়ে মাছ ধরতে বাঁধা দেয়ায় সন্ত্রাসীদের হামলায় আহত
সোনারগাঁয়ে কাঠমিস্ত্রীকে পিটিয়ে আহত করেছে ইউপি চেয়ারম্যান

সোনারগাঁয়ে কাঠমিস্ত্রীকে পিটিয়ে আহত করেছে ইউপি চেয়ারম্যান

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের বিরুদ্ধে কবির হোসেন নামের এক কাঠ মিস্ত্রিকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ প্ওয়া গেছে। আহত কাঠমিস্ত্রীকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হয়েছে।

২২ মে বুধবার বিকেলে পরমেশ্বদী বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের মৃত আব্দুল মতিন মোল্লার ছেলে কাঠ মিস্ত্রি কবির হোসেন সরকারী ১ একর ৮ শতাংশ জমি লিজ নিয়ে ভোগ দখল করে আসছে। সম্প্রতি ওই লিজকৃত জমি চেয়ারম্যানের প্রভাব খাটিয়ে লিজ বাতিল করে তার আত্মীয় কাউসারের নামে লিজ নবায়ন করে নেয়। ওই লিজকৃত জমিতে একটি পুকুর রয়েছে। লিজ বাতিলের আগে পুকুরে কাঠ মিস্ত্রি কবির হোসেন রুই, কাতলা, তেলাপিয়া, শিং ও কই মাছ চাষ করে।

সোনারগাঁ উপজেলা ভূমি কার্যালয় কবির হোসেনের পক্ষে ওই চাষকৃত মাছ ধরার জন্য রায় প্রদান করে। এ বিষয়টি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান জানতে পেরে সন্ত্রাসী আনোয়ার মেম্বারের নেতৃত্বে ১০-১৫জনের একটি দল ওই পুকুর থেকে মাছ ধরে নিয়ে যাচ্ছিল। পরে কবির হোসেন সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাছ ধরা বন্ধ করে দেয়। এতে চেয়ারম্যান কবির হোসেনের উপর ক্ষিপ্ত হয়। পরে ঘটনাস্থলে এসে কবির হোসেনকে পেয়ে পিটিয়ে আহত করে। কাঠ মিন্ত্রি কবিরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত কাঠমিস্ত্রি কবির হোসেনের ছোট ভাই আওলাদ হোসেন জানান, দীর্ঘ ৫৫ ধরে সরকারের কাছ থেকে লিজহ নিয়ে বিরোধকৃত সম্পত্তি আমরা ভোগ দখল করে আসছি। সম্প্রতি নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের চোখ পড়ে ওই জমির দিকে। চেয়ারম্যানের প্রভাব খাটিয়ে আমাদের লিজ বাতিল করে তার আত্মীয় কাউসারের নামে লিজ নিয়ে নেয়। ওই জমির পাশের একটি পুকুরে আমাদের চাষকৃত মাছ ধরে নেওয়ার জন্য প্রশাসন আমাদের পক্ষে রায় দেন। তাছাড়া আমরা চেয়ারম্যানের লিজ বাতিলের জন্য আদালতে একটি মামলা দায়ের করেছি। মামলা থাকার পরও চেয়ারম্যানের পালিত সন্ত্রাসী আনোয়ার মেম্বারের নেতৃত্বে আমাদের মাছ ধরে নিয়ে যাচ্ছিল। পুলিশ নিয়ে আসার কারনে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান নিজ হাতে আমার ভাইকে পিটিয়ে আহত করে।

অভিযুক্ত নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের সাথে যোগাযোগ করা হলে অভিযোগ অস্বীকার করে বলেন,একটি লিজকৃত জমি নিয়ে দু’পক্ষের মধ্যে ঝগড়া বিবাদ চলছে। এ ঝগড়া বিবাদ মিমাংসার জন্য একটু শাসন করেছি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ বিষয়টি মৌখিকভাবে শুনেছি। কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution