• ভোর ৫:০৬ মিনিট বুধবার
  • ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১২ই নভেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
নাঃগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগে স্থান পেলেন সোনারগাঁয়ের সামসুজ্জামান ও দুলাল ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের দোষলেন মালিকরা দ্বীন ইসলাম হত্যার সঙ্গে জড়িত রাজুকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ ২ সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় মামলা সোনারগাঁয়ের আওলাদ হোসেনের ১৪ বছরের কারাদন্ড কায়সার বাদে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলী সােনারগাঁয়ে সাহায্য দেওয়ার কথা বলে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ সোহেল নামের এক যুবকের ২ মাসের কারাদন্ড সোনারগাঁ নয়াপুরে নাহিত ও রাজীব চোরের উপদ্রবে অতিষ্ট এলাকাবাসী স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেলেন মেয়র, ভয়ে চুপ স্বামী পুলিশের সোর্স পুলিশ পরিচয় দিয়ে ২ যুবককে অপহরন করে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা রাজনীতি থেকে অবসর নেয়ার ঘোষনা দিলেন লিয়াকত হোসেন খোকা নারীদের ভোগ্যপণ্য বানাবেন নাঃ কবি লেখকদের উদ্দেশ্যে ড. সেলিনা সোনারগাঁয়ে ইয়াবাসহ আওয়ামীলীগ নেতা মুজিবুর আটক পিএসসি শিক্ষার্থীদের বিদায় ও এস এম সির কমিটির বরণ উপলক্ষে মিলাদ ও দোয়া সোনারগাঁয়ে সাংসদের উদ্যোগে মুক্ত আলোচনা কাঁচপুরে মোশারফ ওমর ঠেকাতে মাহবুব খাঁন সংঘাতের আশংকায় ওয়াজ মাহফিল বন্ধ করলো পুলিশ
সোনারগাঁয়ে মাছ ধরতে বাঁধা দেয়ায় সন্ত্রাসীদের হামলায় আহত

সোনারগাঁয়ে মাছ ধরতে বাঁধা দেয়ায় সন্ত্রাসীদের হামলায় আহত

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লক্ষীবরদী এলাকায় মাছ ধরার প্রজেক্ট থেকে মাছ ধরতে নিষেধ করায় সন্ত্রাসীদের হামলায় এক ব্যক্তি মারাত্মক আহত হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আঃ মজিদ, তার ভাই ইলিয়াস মিয়া তাদের ২৪ সদস্যের বেশ কয়েকজন বন্ধুদেরকে সাথে নিয়ে লক্ষীবরদী গ্রামের বর্ষার মৌসুমে নিজের বাড়ীর পুকুরে দীর্ঘদিন যাবত মাছের প্রজেক্ট করে ব্যবসা করিয়া আসিতেছিলো। উক্ত পুকুরের প্রজেক্ট থেকে বেশ কয়েকদিন ধরে একই গ্রামের আঃ খালেকের ছেলে সন্ত্রাসী স্বপন মিয়া (৪০) দীর্ঘদিন ধরে কাউকে কিছু না বলিয়া জোরপূর্বক মাছ ধরিয়া নিয়া যায়। বিষয়টি জানতে পেরে উক্ত পুকুরের প্রজেক্টের ব্যবসায়ীরা সকলে মিলে স্বপনকে মাছ ধরতে নিষেধ করে। কিন্তু সন্ত্রাসী স্বপন তাদের কোন কথা কর্নপাত না করিয়া তাদের সবাইকে মারধরসহ বিভিন্নধরনের হুমকী প্রদান করে। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে পূণরায় সেই মাছের প্রজেক্টে মাছ ধরতে আসলে তাকে বাঁধা প্রদান করলে উভয় পক্ষে তর্ক বিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় বিষয়টি আশেপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষকেই মিমাংশা করে দেয়। কিন্তু এঘটনায় ক্ষুব্ধ হয়ে একই দিন সন্ধ্যায় পার্শ্ববর্তী বিশনাদী বাজারে ইলিয়াস মিয়ার ভাই আঃ মজিদ মেম্বার, তার ভাই মোস্তফা ও ইলিয়াসের ছেলে পলাশকে একা পেয়ে সন্ত্রাসী স্বপনের নেতৃত্বে তার ভাই রতন(৪৫) ও মকবুল(৩৫), সাইদুল(৩০), রতনের ছেলে ইয়াছিন(২৬), শাহাদাত(২৩), শাহপরান(২০), রাসেল(১৮), মৃত. কদম আলীর ছেলে মনির(৪০), মৃত. নুরু মিয়ার ছেলে জয়নাল(৪০), হযরত আলী(৩৫), মোসলেমের ছেলে হৃদয়(১৮), আসকর আলীর ছেলে কবির হোসেন(৫০), ইলিয়াসের ছেলে শাকিল এবং বিশনাদী গ্রামের হযরত আলীর ছেলে অহিদুল(৪০), অহিদুল ইসলাম ওরফে অইক্কার ছেলে সবুজ(২০)সহ আরও অজ্ঞাতনামা ৪/৫জন সন্ত্রাসী মিলে তাদের পথরোধ করে ধারালো অস্ত্র দা, বটি, লোহার রড ও লঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে মারাত্মক আহত করে। সন্ত্রাসীরা সাবেক মেম্বার আঃ মজিদের মাথায় ধারালো বটি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং তার ভাই মোস্তফা ও ভাতিজা রাসেল সন্ত্রাসীদের হাত থেকে বাঁচাতে এগিয়ে গেলে তারাও মারাত্মক আহত হয়। এদিকে সন্ত্রাসীরা আহত মোস্তফার সঙ্গে থাকা ৪০ হাজার টাকা ও তার মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়। এসময় আহতদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে দ্রুত সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। আহতদের মধ্যে সাবেক মেম্বার আঃ মজিদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনায় আহত সাবেক মেম্বার আঃ মজিদের ভাই ইলিয়াছ বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution