• দুপুর ১২:৩৯ মিনিট বুধবার
  • ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মোগরাপাড়া চৌরাস্তায় রাস্তাপারের সময় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত চৈতীর বিষাক্ত পানি ও বর্জ্য থেকে বাঁচতে চায় পৌরবাসী, ডিসি এসপি বরাবর স্মারকলিপি জাদুঘরের সামনে চাপাতিসহ আটক দুই কিশোর, ৫৪ ধারায় আদালতে প্রেরণ লটারিতে ৮ হাজার কোটি টাকা বিজয়ীকে খুঁজে পাওয়া যাচ্ছে না স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারি পরিস্থিতি দেখে: শিক্ষামন্ত্রী মোশারফ হোসেন অসুস্থ, দোয়া চাইলেন সোহাগ রনি ত্যাগীদের পাশাপাশি সুবিধাবাদি সংস্কারপন্থীরাও জেলা কমিটিতে আহবায়ক পরিবারের তিন সদস্যের রুহের মাগফেরাতের কামনায় ছাত্রলীগের শোকসভা সোনারগাঁয়ে টানা তিনদিন পর ২ করোনা রোগী সনাক্ত আড়াইহাজার ফুটবল টুর্নামেন্টে সোনারগাঁ জামপুর জয়ী সাংবাদিক কন্যাকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবার গায়ে ফুটন্ত পানি সোনারগাঁয়ে ব্যক্তি উদ্যোগে ড্রেন পরিস্কারের উদ্যোগ সোনারগাঁয়ে ৮৮৩টি মোবাইল ফোনসহ আটক-১০ সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি
সোনারগাঁয়ে হত্যা মামলার আসামী রিমান্ডে

সোনারগাঁয়ে হত্যা মামলার আসামী রিমান্ডে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে হত্যা মামলার আসামী মজিবুর রহমানকে(৪৫) রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালত এ আদেশ দেয়।

এ বিষয়ে কোর্ট পুলিশের এএসআই ইসমাইল বলেন, পিআইবি ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, সোনারগাঁ রাউগাও এলাকায় নিহত শিমুল(২৮) তার নিজ বসত ঘরে এ মামলার আসামী ফরুখ (৩২), সবুজ (২৮), মুক্তার (৩০), বাবুল (৩৫), ফারুখ (৩২) অজ্ঞাত নামা আসামী সহ টাকা ও তাস দিয়ে প্রতিদিন জুয়া খেলত । এই নিয়ে নিহত শিমুলের সাথে তার স্ত্রী সোনিয়া (২২)  প্রায় সময় ঝগড়া হতো ।

গত ১৯ আগস্ট ২০১৯ সালে সোনিয়া শিমুলের সাথে ঝগড়া করে শিমুলের মায়ের ঘরে তার মায়ের সাথে ঘুমিয়ে থাকে। পরে ২০ আগস্ট দিবাগত গভীর সারে সোনিয়া ও শিমুলের মা প্রাকৃতিক ডাকে সারা পেলে তারা বাহিরে বের হয়। তখন তারা দেখে যে, শিমুল তার বসত ঘরের মধ্যে ঘরের আড়ার সহিত ফাঁসির অবস্থায় জুলে আছে । তখন সোনিয়া ও শিমুলের মা চিৎকার করার পর আশেপাশে লোকজন এসে শিমুলে ঝুলন্ত লাশ নামায়। শিমুলের বড় ভাই দুলাল হোসেন (৩৬) দেখে শিমুলের শরীরে বিভিন্ন স্থানে যখমের চিহ্ন।

সোনারগাঁ থানায় খবর দিলে পুলিশ শিমুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে। এ ঘটনায় দুলাল বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution