• বিকাল ৩:০৩ মিনিট সোমবার
  • ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
জুয়েল বাঁচতে চায় সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নারী পিটিয়ে আহত সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ১০ শেষ হলো তিনদিন ব্যাপী সোনারগাঁও জাদুঘরের জামদানী মেলা শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে..ইঞ্জি: মাসুম সাদিপুর উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সভা খেলার মাঠ রক্ষার দাবিতে পঞ্চমীঘাট স্কুলে শিক্ষার্থীদের বিক্ষোভ সাদিপুর ছাত্রলীগের পক্ষে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ দর্শণার্থী ও ক্রেতাদের পদচারনায় মুখোরিত সোনারগাঁয়ের জামদানী মেলা সাদিপুর যুব সমাজের উদ্যেগে ক্রীড়া ও সাংস্কৃতি অনুষ্ঠান সোনারগাঁ জাদুঘর এর উদ্যোগে একুশে ফেব্রুয়ারি উদযাপন নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত, মান্নান শিবিরে স্বস্তি  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির শ্রদ্ধা নিবেদন ভাষা শহীদদের প্রতি সোনারগাঁও প্রেস ইউনিটি’র বিনম্র শ্রদ্ধা সোনারগাঁ থানা বিএনপির পক্ষে শহীদ মিনারে মান্নানের শ্রদ্ধা নিবেদন কায়সার হাসনাতের নেতৃত্বে ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধা একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী সোনারগাঁ প্রেস ইউনিটির পক্ষ থেকে ভাষা শহীদের বিনম্র শ্রদ্ধা সোনারগাঁয়ে তিনদিনব্যাপী জামদানি মেলা শুরু ২১ শে ফেব্রুয়ারীতে কে কখন ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন
সোনারগাঁয়ে ২য় শ্রেণীর ছাত্রীকে ২ সন্তানের জনকের ধর্ষণের চেষ্টা

সোনারগাঁয়ে ২য় শ্রেণীর ছাত্রীকে ২ সন্তানের জনকের ধর্ষণের চেষ্টা

নিউজ সোনারগঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চর কামালদী গ্রামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২৪ আগষ্ট খোরশেদ আলম(৩৭) নামে ওই ছাত্রীর প্রতিবেশী তাকে ধর্ষনের চেষ্টা করে। স্থানীয় ভৌমিকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ে ওই ছাত্রী। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে গতকাল রবিবার সোনারগাঁ থানায় ধর্ষন চেষ্টার মামলা দায়ের করেছেন।
ওই ছাত্রীর মা জানান, তিনি একটি গার্মেন্টেসে পোশাক শ্রমিকের কাজ করেন। সকাল ৬টায় ডিউটিতে চলে যান ফিরতে রাত ৮টা বেজে যায়। তার স্বামীও দিনমজুরের কাজ করেন। গত ২৪ আগষ্ট শনিবার তাদের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়েকে বাড়িতে একা পেয়ে সন্ধ্যার আগে তাদের প্রতিবেশী শওকত আলীর ছেলে দুই সন্তানের জনক খোরশেদ আলম ঘরে ঢুকে ধর্ষনের চেষ্টা করে এ সময় ওই ছাত্রীর দুজন সহপাঠি তার বাড়িতে এসে হঠাৎ ঘরে ঢুকলে খোরশেদ দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
ওই ছাত্রীর মা আরো জানান, বাড়ি এসে আমি এ ঘটনা জানতে পানি। পরে খোরশেদ আলমের স্ত্রী ও এলাকার গন্যমান্য লোকজনকে জানাই। কিন্তু কেউ এর সুষ্ঠু বিচার করেনি তাই শেষ পর্যন্ত থানায় গিয়ে মামলা করেছি। আমার মেয়ে বাড়িতে একা থাকে খোরশেদ আবারো এ ধরনের ঘটনা ঘটাতে পারে আমি এর সঠিক বিচার চাই।
মামলার তদন্তকারী কর্মকর্তা পঙ্কজ কান্তি সরকার জানান, ওই ছাত্রীর মা রবিবার ধর্ষন চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষন চেষ্টাকারীকে গ্রেপ্তারে অভিযান চলছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution