• সন্ধ্যা ৭:০৭ মিনিট শনিবার
  • ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে ফের বাড়ছে করোনার প্রার্দূভাব মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত
অসুস্থ আওয়ামীলীগ নেতা আবু মিয়াকে ফের আর্থিক সহায়তা প্রদান ইঞ্জিনিয়ার মাসুমের

অসুস্থ আওয়ামীলীগ নেতা আবু মিয়াকে ফের আর্থিক সহায়তা প্রদান ইঞ্জিনিয়ার মাসুমের

Logo


নিউজ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা আবু মিয়ার চিকিৎসার জন্য দ্বিতীয়বারের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ারর মাসুদুর রহমান।

আজ (১১ সেপ্টেম্বর) শুক্রবার বিকালে পিরোজপুর ইউনিয়নের কোরবানপুর এলাকার আবু মিয়ার বাড়ীতে গিয়ে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তার চিকিৎসার খোঁজ খবর নেন। পরে তার হাতে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার চেক প্রদান করেন। আর আগে আবু মিয়ার চিকিৎসার জন্য ১লাখ টাকা প্রদান করেছিলেন তিনি। আবু মিয়া দীর্ঘদিন যাবৎ কিডনীসহ অন্যান্য রোগে ভুগছেন।

চেক প্রদানকালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, শুধু আবু মিয়াই নয় উপজেলার যত আওয়ামীলীগের নেতা আছেন যাদের চিকিৎসা করা আর্থিক সংঘতি নেই কিংবা তার পরিবার দু:খে কষ্টে আছেন সেসব পরিবারের পাশে দাড়ানো আমার কর্তব্য বলে আমি মনে করি। রাজনীতি করার উদ্দেশ্য ক্ষমতা আর চেয়ার দখল নয় রাজনীতিবিদদের দায়িত্ব হলো প্রতিটি তৃনমুল নেতাকর্মীর ভালমন্দ দেখা ও সমাজ ও দেশের উন্নত করা। আমি আশা করবো সোনারগাঁয়ে যারা রাজনীতি করেন যাদের সাহায্য সহযোগিতা করার সামর্থ্য রয়েছে সেসব নেতারা যেন উপজেলার প্রতিটি অসহায় আওয়ামীলীগ কর্মীর পাশে দাড়িয়ে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেন। এতে দল ও দলের নেতাকর্মীরা আরো শক্তিশালী হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution