• সকাল ৭:৫১ মিনিট শনিবার
  • ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর
আল মোস্তফার দেয়া মিথ্যা মামলা প্রত্যাহার চেয়ে গ্রামবাসীর লিখিত আবেদন

আল মোস্তফার দেয়া মিথ্যা মামলা প্রত্যাহার চেয়ে গ্রামবাসীর লিখিত আবেদন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সরকারী ভাবে বন্দোবস্ত দেয়া গুচ্ছগ্রামবাসীর বিরুদ্ধে আল মোস্তফা গ্রুপের দেয়া মিথ্যা মামলা প্রত্যাহারে জন্য সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত আবেদন করেছে নিরিহ গ্রামবাসী।বুধবার বিকেলে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ইসলামপুর এলাকার গুচ্ছগ্রামবাসী এ আবেদন করেন।

গ্রামবাসী তাদের আবেদনে জানান, ৩০ বছর আগে নদী ভাঙ্গনের শিকার হয়ে বাস্তুহারা হলে ইসলামপুর এলাকায় সরকারীভাবে গুচ্ছগ্রাম প্রকল্পে তাদেরকে বসবাস করার জন্য জমি বরাদ্দ দেয়া হয়। সম্প্রতি আল মোস্তফা গ্রুপ নামে একটি শিল্প প্রতিষ্ঠান গ্রামটি দখল করার জন্য গ্রামবাসীকে নানা ভাবে ভয়ভীতি প্রদর্শন করছেন। দখলে বাঁধা দিতে গেলে তাদের বিরুদ্ধে আল মোস্তফা গ্রুপের পক্ষ থেকে একাধিক মিথ্যা চাঁদাবাজীর মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এছাড়া গ্রামবাসীকে জমির দখল ছেড়ে অন্যত্র চলে যেতে হুমকি দেয়া হচ্ছে।

ওই শিল্প প্রতিষ্ঠানের অব্যাহত হুমকি ও মিথ্যা মামলা থেকে রেহাই পেতে এবং সরকারের দেয়া গুচ্ছ গ্রামটি আল মোস্তফা গ্রুপের হাত থেকে রক্ষা করতে বুধবার বিকেলে গুচ্ছগ্রামবাসীরা একত্রিত হয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এসে ইউএনও বরাবর পৃথক দুটি লিখিত আবেদন করেন। মিথ্যা মামলা প্রত্যাহার ও জমি রক্ষার জন্য একটি আবেদনসহ ওই গ্রামে দূষিত বর্জ্য নিষ্কাশন বন্ধের জন্য আরো একটি আবেদন করেন।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খাঁন বলেন, আমি গ্রামবাসীর কাছ থেকে পৃথক দুটি আবেদন পেয়েছি। বৃহস্পতিবার সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন শেষে জড়িত শিল্প প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution