• দুপুর ১২:৫৮ মিনিট সোমবার
  • ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সড়ক দূর্ঘটনায় শাওন নামের কলেজ ছাত্র নিহত সোনারগাঁয়ে এবার ভুল চিকিৎসায় ছাগরের মৃত্যু সোনারগাঁয়ে এনামুল হক সাগর নামে এক ভূয়া ডাক্তার আটক লাগামহীন হয়ে পড়ছে সোনারগাঁয়ের ক্লিনিকগুলো মোবাইল চোর ধরতে থানায় জিডি চেক জালিয়াতি মামলায় আওয়ামীলীগ নেতার ২ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার ডাঃ শিউলী সরকারের ভুল চিকিৎসায় মৃত্যু থেকে রক্ষা পেল ঝনা সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন সোনারগাঁয়ে অটোগাড়ীর ধাক্কায় শিশু নিহত জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ
আল- মোস্তফার উদ্ধত্য, শ্রমিক আটকে নির্যাতন ফেঁসে গেলেন চেয়াম্যান ইকবাল

আল- মোস্তফার উদ্ধত্য, শ্রমিক আটকে নির্যাতন ফেঁসে গেলেন চেয়াম্যান ইকবাল

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁয়ের মেঘনা শিল্প নগরীতে অবস্থিত গ্রুপের বিরুদ্ধে দুই পরিবহন শ্রমিককে ৬ দিন আটকে রেখে মারধর করার অভিযোগে আল মোস্তফা গ্রুপের চেয়ারম্যান আল মোস্তফা গ্রুপের মালিক মোস্তফা কামালের ছোট ভাই সহ ৫ জনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল রাতে এ মামলাটি দায়ের করেন নির্যাতনের শিকার গাড়ির চালক মামুন (২৫)।

গত বুধবার চট্টগ্রাম বন্দর থেকে ২১ হাজার টাকা ভাড়া চুক্তিতে আল মোস্তফা কোম্পানির কাঁচামাল নিয়ে সোনারগাঁ আসেন ড্রাইভার মামুন ও হেলপার শহিদ। মেঘনা শিল্পনগরীর ওই ফ্যক্টরিতে মাল খালাস হওয়ার পর শ্রমিকরা তাদের ভাড়ার টাকা চাইলে কোম্পানির লোকজন জানায় মাল কম এসেছে। এই অভিযোগ এনে কথা তাদের ভাড়া না দিয়ে রশি দিয়ে কারখানার ভেতর খামের সাথে বেঁধে রাখেন বলে অভিযোগ করেন শ্রমিকরা। এ ঘটনায় গাড়ির চালক ও হেলপারের খোঁজ না পেয়ে চালকের এক আত্মীয় আলী হোসেন আল মোস্তফা গ্রুপে এসে জানতে পারে মাল কম দেয়ার অভিযোগ এনে গাড়ীর চালক ও হেলপারকে আটক করে রাখেছে। পরে চালকের আত্মীয় আলি হোসেন পুলিশকে ঘটনাটি খুলে বললে পুলিশ আল মোস্তফা গ্রুপের ভেতর থেকে ২ শ্রমিককে উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে মোস্তফা গ্রুপের চেয়ারম্যান আল মোস্তফার ছোট ভাই ইকবালসহ আরো ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

পরিবহন শ্রমিকরা জানায়, তাদের ভাড়ার টাকা না পেলেও বন্দি দশা থেকে মুক্তি পেয়ে তারা খুশি। তবে গাড়িতে পন্য কম হয়েছে মর্মে কোম্পানির অভিযোগটি মিথ্যা। তাদেরকে মিথ্যা অভিযোগে আটকে রেখে নির্যাতন করা হয়েছে।

এ ব্যাপারে আল- মোস্তফা গ্রুপের চেয়ারম্যান আবু জাফর ইকবালের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইলটি বন্ধ পাওয়া গেছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, গাড়ীর চালক ও হেলপারকে ৬ দিন ধরে আটকে রেখে নির্যাতন করার অপরাধে আল- মোস্তফা গ্রুপের চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে একটা মামলা দায়ের করা হয়েছে এবংং আটককৃত শ্রমিককে উদ্ধার করা হয়েছে।

 

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution