• সকাল ৮:০২ মিনিট মঙ্গলবার
  • ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৯শে নভেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৬০০ কৃষককে সার ও বীজ দিলেন কৃষি অফিস সোনারগাঁয়ে দুই পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা সোনারগাঁয়ে পিইসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ৪২৯ মোবাইল ও ঔষধের দোকানে চুরি, সাড়ে ১৪ লাক্ষ টাকার মালামাল লুট মা’কে পেটানোর অভিযোগে ইমাম গ্রেফতার ইউএনও’র হুসিয়ারী, শিক্ষা কর্মকর্তা- শাহ আলীর সুসর্ম্পক, ছাড় পেল না পরীক্ষার্থীরা খোঁজ মিলছে গৃহবধু সাথী আক্তারের সোনারগাঁয়ে ফেন্সিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার -২ সাংবাদিক বাবুল মোশাররফের ইন্তেকাল,সর্ব মহলের শোক ঝাউচর মাদ্রাসায় কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার বিতরন ২৫ টাকার পেয়াজ কেন ২৫০ টাকা ? ব্যবসায়ীর বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় থানায় মামলা সোনারগাঁয়ে ১৪০০ পিস ইয়াবাসহ কামাল আটক সোনারগাঁয়ে ২মাস ধরে গৃহবধু নিখোঁজ, থানায় অভিযোগ সংস্কারের অভাবে হোসেনপুর সড়কের বেহাল দশা বারদীতে প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জেলেদের খাদ্য সহায়তার চাল পেতে সাড়ে ৫ ঘন্টা অপেক্ষা সোনারগাঁ সেন্ট্রাল হাসপাতালের যাত্রা শুরু নিয়ম ভেঙ্গে ফরম ফিলাপের চারগুণ টাকা আদায় করছে এস আর স্কুল সভাপতির যোগ্যতা স্নাতক করায় পদ হারাতে পারে সোনারগাঁয়ে অনেক নেতা
আল- মোস্তফার উদ্ধত্য, শ্রমিক আটকে নির্যাতন ফেঁসে গেলেন চেয়াম্যান ইকবাল

আল- মোস্তফার উদ্ধত্য, শ্রমিক আটকে নির্যাতন ফেঁসে গেলেন চেয়াম্যান ইকবাল

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁয়ের মেঘনা শিল্প নগরীতে অবস্থিত গ্রুপের বিরুদ্ধে দুই পরিবহন শ্রমিককে ৬ দিন আটকে রেখে মারধর করার অভিযোগে আল মোস্তফা গ্রুপের চেয়ারম্যান আল মোস্তফা গ্রুপের মালিক মোস্তফা কামালের ছোট ভাই সহ ৫ জনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল রাতে এ মামলাটি দায়ের করেন নির্যাতনের শিকার গাড়ির চালক মামুন (২৫)।

গত বুধবার চট্টগ্রাম বন্দর থেকে ২১ হাজার টাকা ভাড়া চুক্তিতে আল মোস্তফা কোম্পানির কাঁচামাল নিয়ে সোনারগাঁ আসেন ড্রাইভার মামুন ও হেলপার শহিদ। মেঘনা শিল্পনগরীর ওই ফ্যক্টরিতে মাল খালাস হওয়ার পর শ্রমিকরা তাদের ভাড়ার টাকা চাইলে কোম্পানির লোকজন জানায় মাল কম এসেছে। এই অভিযোগ এনে কথা তাদের ভাড়া না দিয়ে রশি দিয়ে কারখানার ভেতর খামের সাথে বেঁধে রাখেন বলে অভিযোগ করেন শ্রমিকরা। এ ঘটনায় গাড়ির চালক ও হেলপারের খোঁজ না পেয়ে চালকের এক আত্মীয় আলী হোসেন আল মোস্তফা গ্রুপে এসে জানতে পারে মাল কম দেয়ার অভিযোগ এনে গাড়ীর চালক ও হেলপারকে আটক করে রাখেছে। পরে চালকের আত্মীয় আলি হোসেন পুলিশকে ঘটনাটি খুলে বললে পুলিশ আল মোস্তফা গ্রুপের ভেতর থেকে ২ শ্রমিককে উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে মোস্তফা গ্রুপের চেয়ারম্যান আল মোস্তফার ছোট ভাই ইকবালসহ আরো ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

পরিবহন শ্রমিকরা জানায়, তাদের ভাড়ার টাকা না পেলেও বন্দি দশা থেকে মুক্তি পেয়ে তারা খুশি। তবে গাড়িতে পন্য কম হয়েছে মর্মে কোম্পানির অভিযোগটি মিথ্যা। তাদেরকে মিথ্যা অভিযোগে আটকে রেখে নির্যাতন করা হয়েছে।

এ ব্যাপারে আল- মোস্তফা গ্রুপের চেয়ারম্যান আবু জাফর ইকবালের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইলটি বন্ধ পাওয়া গেছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, গাড়ীর চালক ও হেলপারকে ৬ দিন ধরে আটকে রেখে নির্যাতন করার অপরাধে আল- মোস্তফা গ্রুপের চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে একটা মামলা দায়ের করা হয়েছে এবংং আটককৃত শ্রমিককে উদ্ধার করা হয়েছে।

 

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution