• সকাল ৯:০৯ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার
আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে

আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার ইসলামপুর এলাকার অবস্থিত আল-মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ উঠেছে আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে। এ ঘটনায় আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন আল মোস্তফা গ্রুপের অপারেশন ম্যানেজার জাহিদুুল ইসলাম।

অভিযোগে জাহিদুল ইসলাম উল্লেখ করেন, আল মােস্তফা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হেরিটেজ পলিমার এন্ড ল্যামি টিউবস লিমিটেড নিম্ন তফসিলভুক্ত সম্পত্তি ২০১৭ সালে ৪৬৮৫ ও ৯০৮৯ নং সাব কবলা দলিলে আরএস ১ নং খাস খতিয়ানে ৯৯ বছরের জন্য সরকারের কাছ থেকে বন্দোবস্ত নিয়ে ভোগ দখল করে আসছিলেন। চলতি মাসের ১৬ তারিখে আনন্দ শিপইয়ার্ড এন্ড স্লিপওয়েজ লি: কোম্পানীর কর্মকর্তা ও ভাড়াটে ৪০/৫০ জন সন্ত্রাসী রাতে আধারে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সরকারের কাছ থেকে নেয়া বন্দোবস্ত খাস জমিতে ঘর নির্মান করে জবর দখলের চেষ্টা করে। আমাদের কোম্পানীর লোকজন বাঁধা দিলে তারা তাদের মারধর ও হুমকি দামকি প্রদান করে ঘর নির্মান অব্যাহত রাখে।

এ ব্যাপারে আল মোস্তফা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হেরিটেজ পলিমার এন্ড ল্যামি টিউবস লিমিটেড পরিচালক জাফর ইকবাল জানান, আমাদের কোম্পানী সম্পসারনের জন্য চররমজান সানাউল্লাহ মৌজার আরএস খতিয়ান নং ১, আরএস দাগ নং -৩৫৩৩, ৩৫৩৪, ৩৫৩৫, ৩৫৩৬, ৩৫৩৭ ও ৪২৪৬ দাগে সর্বমােট জমি ১৫৭ শতাংশ জমি ভোগ দখল করে আসছি। গত কয়েকদিন আগে আনন্দ শিপইয়ার্ডের লোকজন জোড় পূর্বক ভাবে আমাদের নেয়া বন্দোবস্ত জমিতে ঘর নির্মান করে। তিনি আরো জানান, এ ব্যাপারে আমরা প্রশাসনকে অবহিত করেছি। প্রশাসন বাছাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে আমি আশা করি।

এ ব্যাপারে আনন্দ শিপ ইয়ার্ড কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোস্তফা মুন্না জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution