• বিকাল ৩:০৪ মিনিট বুধবার
  • ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ের ইউপি সদস্য সিদ্দিরগঞ্জে গ্রেপ্তার আব্দুল আলী,আমির, আতাউর, সানোয়ার, সজিবের নেতৃত্বে কর্মী সভায় যোগদান পৌর যুবদল নেতা সোহেল, মন্টু, আবু সায়ীদ, জসিমের নেতৃত্বে নেতাকর্মীদের কর্মী সভায় যোগদান সোনারগাঁয়ে যুবদলের বিভাগীয় কর্মী সভা অনুষ্ঠিত আশরাফ ভূঁইয়া, আশরাফ প্রধান ও আমিরের নেতৃত্বে কয়েকশত নেতাকর্মী নিয়ে বিভাগীয় কর্মী সভায় যোগদান সোনারগাঁয়ে রাবার ড্যাম অকেজো, অনাবাদি হয়ে পড়ার আশংকা ২ হাজার হেক্টর কৃষি জমি সোনারগাঁয়ে নদী দখল করার অভিযোগে মর্ডান গ্রুপের সব কার্যক্রম বন্ধ করল প্রশাসন সোনারগাঁয়ে রিক্সা মালিক সমিতির সাবেক সভাপতি সমর আলী মিয়ার ইন্তেকাল শবে মেরাজ আগামী ২২ মার্চ শুভেচ্ছা জানাতে আসা পিরোজপুরবাসীর সাথে উঠান বৈঠক ইঞ্জিনিয়ার মাসুমের আমি দোয়া করি খন্দকার জাফর সু-শিক্ষায় আরো উচ্চ শিক্ষিত হওক.. আজহারুল ইসলাম মান্নান মসজিদে ঢুকে পেটায় ইয়ানবী ও তার বাহিনী, পুলিশ বলেছে ছোটখাটো ঘটনা সোনারগাঁও বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন স্টল বরাদ্দে শঙ্কা কাটেনি দরিদ্র ৩৫ কারুশিল্পীর সোনারগাঁয়ে স্বর্ণের দোকানে লুট জুয়েল বাঁচতে চায় সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নারী পিটিয়ে আহত সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ১০ শেষ হলো তিনদিন ব্যাপী সোনারগাঁও জাদুঘরের জামদানী মেলা শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে..ইঞ্জি: মাসুম সাদিপুর উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সভা
উন্নয়নের জন্য মাসুম আবারো পিরোজপুরের চেয়ারম্যান হবেন.. এমপি খোকা

উন্নয়নের জন্য মাসুম আবারো পিরোজপুরের চেয়ারম্যান হবেন.. এমপি খোকা

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজকে এমপিও ভুক্ত করায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্থানীয় সংসদ সদস্যকে লিয়াকত হোসেন খোকাকে সংবর্ধনা দেয়া হয়। বৃহস্পতিবার বিকেলে প্রতিষ্ঠানটির মাঠে এ সংবর্ধনা দেয়াা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে লিয়াকত হোসেন খোকা বলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যে পরিমান উন্নয়ন করেছেন বিগত দিনে এ উন্নয়ন অন্য কোন চেয়ারম্যান উন্নয়ন করতে পারিনি আর  এ উন্নয়নের জন্য আগামী নিবাচনে সে পুনরায় পিরোজপুরের চেয়ারম্যান হবেন। এসময় এমপি খোকা মাসুমকে ছোট ভাই উল্লেখ করে বলেন আমি মাসুমের এ উন্নয়নের সাথে ছিলাম আগামীতেও সাথে থাকবে। আপনারা শুধু আপনার চেয়ারম্যানকে বলবেন আমি তার মাধ্যমে সকল উন্নয়ন আপনাদের এলাকায় করে দিব। এ জন্য মাসুমকে আপনারা সহযোগিতা করবেন। কারন এখানে যত উন্নয়ন হবে সে উন্নয়নের ভাগিদারও আপনারা হবেন।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রতিষ্ঠানটির সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, তদন্ত ওসি শরীফ আহমেদ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফিরোজ মোল্লা, যুগ্ম-সাধারন সম্পাদক ডাঃ আতিক উল্লাহ, মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাবেক ইউপি সদস্য আলী আকবর, ইউপি সদস্য সেলিম মিয়া, আলমগীর কবির, সেলিম রেজা ও উম্মে সালমা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবুু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, মেঘনা শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, লুৎফর রহমান, কবির হোসেন, আলামিন, আবু হানিফা, হাজী আলম চাঁন ও প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মনিরুজ্জামানসহ প্রতিষ্ঠানটির শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution